whatsapp channel

Arnab-Ipshita: বৌদির প্রেমে ‘আলো ছায়া’-এর আকাশ! পর্দার বাইরে না বলা প্রেমে ঈপ্সিতা?

'সুবর্ণলতা', 'কেয়া পাতার নৌকা', 'আলো ছায়া' সহ বিভিন্ন ধারাবাহিকের জনপ্রিয় মুখ অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। কিছু মাস আগে শেষ হয় ধারাবাহিক আলো ছায়া। এখানে বৌদির চরিত্রে ছিলেন ঈপ্সিতা। এবং জি বাংলার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘সুবর্ণলতা’, ‘কেয়া পাতার নৌকা’, ‘আলো ছায়া’ সহ বিভিন্ন ধারাবাহিকের জনপ্রিয় মুখ অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। কিছু মাস আগে শেষ হয় ধারাবাহিক আলো ছায়া। এখানে বৌদির চরিত্রে ছিলেন ঈপ্সিতা। এবং জি বাংলার এই ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই নতুন গুঞ্জনের মুখোমুখি হন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ওই ধারাবাহিকের নায়ক অর্থাৎ অর্ণব বন্দোপাধ্যায়ের প্রেমে পড়েছেন ঈপ্সিতা।

Advertisements

আলো ছায়া শেষ হওয়ার পর অর্ণব স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ছোটু’র ভূমিকায় অভিনয় করছেন। এখানেও অনস্ক্রিন রোম্যান্স জমিয়ে করছে ছোটু আর দিঠি। কিন্তু, অফলাইনে ইপ্সিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন তুঙ্গে।

Advertisements

গত ২৭ ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। ওইদিন তার ঘরোয়া জন্মদিন সেলিব্রেশনের এসেছিলেন অর্ণব। এরপর থেকে শোনা যায় ঈপ্সিতা আর অর্ণব নাকি প্রায় সময় সবার আড়ালে দেখা করতে থাকেন। ব্যাপারটা কতটা সত্য না মিথ্যা জানা সম্ভব নয়।

Advertisements

Advertisements

সম্প্রতি ঈপ্সিতা তার নিজের একটি সাদা কালো ছবি পোস্ট করেন। “ক্যাপশনে গান জুড়ে লেখেন, মন খুশি উর্বশী সেই রাতে, মন ছিলো মনেরই ছায়াতে।” তাহলে কি পুজোর আগে নতুন করে প্রেমে জড়ালেন ঈপ্সিতা? অভিনেতা অর্ণবের সঙ্গে কি সত্যি নতুন সম্পর্কের গুঞ্জন সত্যি? এর উত্তর অবশ্য অভিনেত্রীর কাছেই আছে। কিন্তু, টলি পাড়ায় হালকা গুঞ্জন অনেকদিন আগেই শুরু হয়েছে, আলো ছায়া শেষ হলেও অনস্ক্রিন দেওর বৌদির প্রেম অফ স্ক্রিনে ধীরে ধীরে এগোচ্ছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media