whatsapp channel

Aindrila Sharma: মেয়ের অসুস্থতা নিয়ে কান্না ভেজা গলায় নীরবতা ভাঙলেন ঐন্দ্রিলার মা

হাসপাতালে ভর্তি মেয়ে। শরীরে নেই জ্ঞান, হয়েছে অস্ত্রোপচার। বর্তমানে কোমায় আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হাসপাতালের গন্ধ, ইনজেকশন, ওষুধ এসব দীর্ঘদিনের সঙ্গী হলেও মেয়েকে এমন সংজ্ঞাহীন দেখে ব্যাকুল মায়ের মন। কেঁপে…

Avatar

HoopHaap Digital Media

হাসপাতালে ভর্তি মেয়ে। শরীরে নেই জ্ঞান, হয়েছে অস্ত্রোপচার। বর্তমানে কোমায় আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হাসপাতালের গন্ধ, ইনজেকশন, ওষুধ এসব দীর্ঘদিনের সঙ্গী হলেও মেয়েকে এমন সংজ্ঞাহীন দেখে ব্যাকুল মায়ের মন। কেঁপে উঠছে গলা। কবে আবার ঠিক হয়ে মারণ রোগকে জয় করে ফিরে আসবে মেয়ে? ফাঁকা বাড়িটাও যেন পথ চেয়ে বসে আছে ঐন্দ্রিলার ফিরে আসার।

মঙ্গলবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তারপর তাকে নিয়ে আসা হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই হয় অস্ত্রোপচার। বর্তমানে কোমায় ঐন্দ্রিলা। আর মেয়েকে এমনভাবে দেখে চোখ ভিজছে মা শিখা শর্মার। কম্পমান গলায় তিনি জানান, “ঐন্দ্রিলা হাসপাতালে। বহরমপুরের ইন্দ্রপ্রস্থে আমাদের বাড়িটা এখন বড্ড ফাঁকা। এখন টালিগঞ্জের বাড়িতে আমি একা। বাকি সবাই হাসপাতালে।”

ঐন্দ্রিলার শৈশবের স্মৃতিচারণা করে শিখা দেবী বলেন, “আমার মনে পড়ছে, ছোটবেলায় কত ছটফটে ছিল ঐন্দ্রিলা। ও খালি বলত, ‘মা আমাকে অনেক কাজ করতে হবে, অনেক বড় হতে হবে।’ ও সমাজসেবা করতে চাইত। আমার মেয়ে বহরমপুরে অনাথ আশ্রম করবে বলে স্থির করেছিল। কিন্তু, আচমকা সব যেন থমকে গেল। অথচ ওর কোনও শরীর খারাপ ছিল না। একটি ছায়াছবির জন্য ওর আজ গোয়া যাওয়ার কথা ছিল। কিন্তু আচমকা কী যে ঘটে গেল জানি না। মা হয়ে আর আমি দেখতে পারছি না। আমার মন ভেঙে গিয়েছে”।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা এখনও অত্যন্ত আশঙ্কাজনক। ভেন্টিলেশনেই রয়েছেন তিনি। তবে তার শরীরের অন্যান্য ভাইটালস স্বাভাবিক রয়েছে। এটাই সব থেকে বড় পাওনা৷ চার চিকিৎসকের একটি দল যথাসাধ্য চেষ্টা করছেন যাতে সঙ্কট মুক্ত হতে পারেন ঐন্দ্রিলা শর্মা৷

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media