Hoop PlusTollywood

Ushasi Ray: গোলাপি রঙের টপে নজর কাড়লেন ঊষসী

ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ঊষসী রায় (Ushashi Ray)। তবে ‘প্রথমা কাদম্বিনী’-র পর তাঁকে আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি। বর্তমানে একের পর এক ওয়েব সিরিজে কাজ করে চলেছেন ঊষসী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। চলতি বছরের শেষে ঊষসী ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের নতুন ফটোশুটের ঝলক।

ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের ক্রপ টপ ও আইস ব্লু রঙের ডেনিম ট্রাউজার। ক্রপ টপটি স্লিভলেস। এটি একটি নিটেড ক্রপ টপ। ক্রপ টপের নেকলাইন সামান্য ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে ঊষসীর ক্লিভেজ। কোমরের অংশ সামান্য উন্মুক্ত রয়েছে। নিম্নাংশের ট্রাউজার হাই ওয়েস্ট। ক্রপ টপ ও ট্রাউজারের সাথে ঊষসীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং।

ডান হাতে রয়েছে সোনালি রঙের দুটি সরু বালা ও একটি মেটালিক ব্যান্ডের রিস্টওয়াচ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন ঊষসী। ছবিগুলি তুলেছেন সায়ন দে (Sayan Dey)। ছবিগুলির কমেন্ট সেকশনে অনেকে ঊষসীকে ট্রোল করেছেন। তবে অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

চলতি বছর ঊষসী অভিনীত তিনটি ওয়েব সিরিজ স্ট্রিম হয়েছে। সেগুলি হল ‘পেত্নি’, ‘কুমুদিনী ভবন’ ও ‘ছোটলোক’। আগামী বছর স্ট্রিম হতে পারে ‘গভীর জলের মাছ : সিজন টু’।

whatsapp logo