BollywoodHoop Plus

ভাইয়ের মৃত্যু বার্ষিকী এইভাবে পালন করতে চান সুশান্তের দিদি শ্বেতা

বিষ বছরের ১৪ ই জুন সকলকে হতবাক করে দিয়ে মৃত্যুর মুখে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। নিজ বাসস্থানে তাকে গলায় দড়ি দেওয়া অবস্থায় উদ্ধার করে পুলিশ। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তিনি ঘরেই মৃত্যুর কোলে ঢলে যান। কেন তাকে এভাবে চলে যেতে হল? এই প্রশ্ন নিয়েই বসেছিল বিচার ব্যবস্থা। সুশান্তের অনুরাগীদের দাবী, বলিউড তাকে ব্যাবহার করেছে কিন্তু বলিউড তাকে জায়গা দেয়নি সেইভাবে, কেউ কেউ বলেছেন নিষিদ্ধ মাদকের জন্য তার এই অবস্থা, কেউ বলেন এর জন্য প্রেমিকা রিয়া চক্রবর্তী দ্বায়ী।

সুশান্তের মৃতদেহের ময়না তদন্ত হয়। তার শরীরের প্রায় ৮০% অংশ নিয়ে তৈরি হয় ভিসেরা রিপোর্ট। এরপর সুশান্তের কেস যায় সি বি আই এর হাতে। তারপর যোগ হয় ইডি এবং এন সি বি। বলিউডে বহু তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীর নাম উঠে আসে এন সি বি র হাতে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী গ্রেফতার হন তার ভাই সহ। যদিও একমাসের মধ্যে তিনি জামিন পেয়ে যান।

তবে, সুশান্তের মৃত্যু কেস আজও অধরা। সুশান্ত আত্মহত্যা করেছেন এই ব্যাপার কেউ মানতেই পারছেন না। সুশান্ত অনুরাগী সহ বিভিন্ন স্তরের মানুষদের কাছে একটাই প্রশ্ন কেনই বা তিনি আত্মহত্যা করলেন? উত্তর মেলেনি আজও। রিয়া ঘুরছেন খোলা মাঠে, যাদের বিরুদ্ধে নেপটিজিমের ধিক্কার উঠেছিল, আজ তারাও ঘুরে দাঁড়িয়েছে। তাহলে কোথায় গেল সুশান্তের মৃত্যু রহস্যের মূল তদন্ত?

উত্তর অজানা। মৃত্যু রহস্যের আজও কোনো কিনারা হল না। এদিকে সামনেই আসছে জুন মাস। সেই অভিশপ্ত ১৪ ই জুন আসতে চলেছে। এই বছর প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হবে সুশান্তের। গত বছর জুন মাস ছিল উত্তাল। তবে এই বছর ভাইয়ের স্মরণে পাহাড়ে যাবেন দিদি শ্বেতা। হ্যাঁ, গোটা মাস জুড়েই সুশান্তকে স্মরণ করবেন করবেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। কিন্তু সেই স্মরণ হবে একান্তে। এমনটাই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শ্বেতা। আগামী এক মাস সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেবেন শ্বেতা। ভাইয়ের উদ্দেশ্যে এদিন সোশ্যাল মিডিয়ায় শ্বেতা লেখেন, ‘আমি পাহাড়ে চলে যাচ্ছি। গোটা জুন মাস ধরে একান্তে সুশান্তকে স্মরণ করব। সেখানে কোনও ইন্টারনেটের সংযোগ থাকবে না। এক বছর হয়ে গেল ভাই চলে গিয়েছে। ওর মজার মুহূর্ত গুলো ব্যক্তিগত ভাবেই মনে করতে চাই। ওর শরীরটা আর আমাদের মধ্যে নেই ঠিকই। কিন্তু মূল্যবোধগুলো রয়ে গিয়েছে।’

Related Articles