সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী ইয়ামী গৌতম, রইলো বিয়ের ছবি

লকডাউনের মাঝেই চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন ইয়ামী গৌতম (Yami gautam)। ইয়ামী বিয়ে করলেন ‘উরি' ফিল্ম খ্যাত পরিচালক আদিত্য ধর (Aditya dhar)-কে। ইয়ামী নিজেই টুইটারে বিয়ের ছবি শেয়ার করেন। ইয়ামীর অনুরাগীরা…

HoopHaap Digital Media

লকডাউনের মাঝেই চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন ইয়ামী গৌতম (Yami gautam)। ইয়ামী বিয়ে করলেন ‘উরি’ ফিল্ম খ্যাত পরিচালক আদিত্য ধর (Aditya dhar)-কে। ইয়ামী নিজেই টুইটারে বিয়ের ছবি শেয়ার করেন। ইয়ামীর অনুরাগীরা নবদম্পতিকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ইয়ামী টুইট করে জানিয়েছেন, করোনা অতিমারীর কারণে ছোট্ট একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছেন তাঁরা। এই অনুষ্ঠানে শুধুমাত্র তাঁদের দুজনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ইয়ামী বলেছেন, অবশেষে তাঁদের ভালোবাসা ও বন্ধুত্বের এক নতুন জার্নি শুরু হল।

ইয়ামী বিখ্যাত ফিল্ম ‘ভিকি ডোনার’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন। হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর বিপরীতে ‘কাবিল’ ফিল্মে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া ‘বদলাপুর’ ফিল্মে বরুণ ধাওয়ান (varun Dhawan)-এর বিপরীতে অভিনয় করেছিলেন ইয়ামী।

আগামী দিনে ইয়ামীকে দেখা যাবে ‘আ থার্সডে’-তে। এটি একটি থ্রিলার ফিল্ম। এই ফিল্মে ইয়ামী এক স্কুল টিচারের ভূমিকায় অভিনয় করছেন। এই ফিল্মে ইয়ামী ছাড়াও অভিনয় করছেন অতুল কুলকার্নি (Atul kulkarni), ডিম্পল কাপাডিয়া (Dimple kapadia), নেহা ধুপিয়া (Neha dhupiya), মায়া সারাও (Maya sarao) প্রমুখ।

Leave a Comment