Bengali SerialHoop Plus

Mon Phagun: বাংলা কাঁপিয়ে ‘মন ফাগুন’ এবার হিন্দিতে!

‘মন ফাগুন’ কবেই অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু এখনও অবধি পিহু ও ঋষিরাজ দর্শকদের মনের মণিকোঠায়। এই ধারাবাহিকের মাধ্যমেই পিহুর চরিত্রে আত্মপ্রকাশ করেছিলেন সৃজলা গুহ (Srijla Guha)। তাঁর বিপরীতে ঋষিরাজের চরিত্রে ছিলেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। শন ও সৃজলার জুটি দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছিল। এরপর শন বড় পর্দা নিয়ে ব্যস্ত হয়ে পড়লেও সৃজলা মডেলিং ও ফটোশুট নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে এর মধ্যে শোনা গিয়েছিল ‘মন ফাগুন 2’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন এই জুটি। ফলে যথেষ্ট উচ্ছ্বসিত হয়েছিলেন অনুরাগীদের একাংশ।

কিন্তু এবার সামনে এল প্রকৃত সত্য। ‘মন ফাগুন’-এর সিকোয়েল ‘মন ফাগুন 2’ তৈরি হচ্ছে না। বরং স্টার প্লাসে সম্প্রচারিত হতে চলেছে ‘মন ফাগুন’-এর হিন্দি ডাবড ভার্সন যার নাম ‘দো দিল মিল রহে হ্যায়’। কোনো রিমেক নয়, নির্ভেজাল হিন্দি ডাবিং হতে চলেছে ‘মন ফাগুন’-এর। এতদিন বহু হিন্দি ধারাবাহিকের বাংলা ডাবড ভার্সন সম্প্রচারিত হত স্টার জলসার পর্দায়। কিন্তু ‘মন ফাগুন’ হতে চলেছে প্রথম বাংলা সিরিয়াল যার হিন্দি ডাবড ভার্সন সম্প্রচারিত হতে চলেছে স্টার প্লাসে।

যথারীতি উচ্ছ্বসিত পিহু-ঋষিরাজের অনুরাগীরাও। একসময় ‘মন ফাগুন’-এর টিআরপি কমতে থাকার ফলে ধারাবাহিকটি অফ এয়ার করে দেওয়া হয়েছিল। সেই সময় নেটিজেনদের একাংশ ‘মন ফাগুন’-এর সমালোচনা করে লিখেছিলেন ‘ফ্লপ সিরিয়াল’। অনেকে শনের অভিনয়কে বলেছিলেন রোবোটিক। বর্তমানে ‘মন ফাগুন’ অনুরাগীদের একাংশ লিখেছেন, হেটার্সদের জবাব দিয়েছে এই ধারাবাহিক। এবার ‘মন ফাগুন’ দেখবে সারা দেশ।

তবে এখনও অবধি স্টার প্লাসে ঘোষণা হয়নি ‘মন ফাগুন’-এর হিন্দি ডাবড ভার্সন ‘দো দিল মিল রহে হ্যায়’ -এর সম্প্রচারের সময়। এটি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার ওটিটিতেও।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

whatsapp logo