BollywoodHoop Plus

Urfi Javed: আর পোশাক নয়! হাতের তালু দিয়ে স্তন ঢেকে প্রতিবাদ উরফির

রোজ চর্চায় থাকা উরফি যখন আরেকটু সাহসী হয়ে ওঠেন তখন কেমন হয়? বহু নেট জনতার মনোরঞ্জনের খোরাক হয়, কমেন্ট করার সময় হয়, এমনকি গসিপ করার দারুন মশলা পায় তারা। কারণ, উরফি মানেই সোশ্যাল মিডিয়ার মোস্ট ওয়ান্টেড এন্টারটেইনার। তাকে ঘিরে শুরু হয় উত্তেজনা, বিনোদন, চর্চা আর ট্রোলিং। প্রায় দিন উঠতে বসতে ট্রোলড হচ্ছেন বিগ বস ওটিটি খ্যাত এই উরফি জাভেদ, তাই ট্রোলিং আর উরফি এখন প্রায় সমর্থক হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি, উরফি দিওয়ালির ট্রোলিংকে আরেকটু উস্কে দিয়ে অদ্ভুত সাজে সেজে উঠলেন। পরনে তার এক টুকরো কাপড়, তাও একদিকের কিছু অংশ ঢাকা, বাকি অংশ পুরোটাই উন্মুক্ত। শুধুমাত্র হাতের তালু দিয়ে একটি স্তন আগলে রেখেছেন। দেখুন, উরফির নয়া অবতারের ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রসঙ্গত, উৎসবের মরশুমে উরফির নগ্নতাকে কেউই ভালো চোখে মেনে নিতে পারেননি। উরফির নগ্ন হয়ে লাড্ডু খাওয়াকে অনেকেই অশ্লীলতার চরম তকমা দিয়েছেন, এমনকি তার মিউজিক ভিডিওর যৌন উত্তেজক পোশাক ও দৃশ্য নিয়েও অনেকে অভিযোগ দায়ের করেছে, এছাড়া সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং লেগেই রয়েছে। গত দুদিন আগে ধারাবাহিক অনুপমা খ্যাত সুধাংশু পান্ডে উরফি’র দিওয়ালির নগ্ন ভিডিও ঘিরে মন্তব্য করেন, পাশাপাশি উরফি নিজেও পাল্টা মন্তব্য করে বলেন,”অনুপমায় সংলাপ পাচ্ছেন না বলেই কি উরফির ঘাড় দিয়ে একটু প্রচার করে নিচ্ছেন?”

এবারে, একেবারে নতুন আরেকটি অর্ধ নগ্ন ভিডিও পোস্ট করে কড়া জবাব দিলেন উরফি জাভেদ। এদিন নিজের ভিডিওর পাশাপাশি ক্যাপশনে লেখেন, “যতদিন পর্যন্ত না আপনি টুইটার বা ইনস্টাগ্রাম কেনার মতো ধনী হচ্ছেন ততদিন আমার এই কান্ডকারখানা দেখতেই হবে। আপনি চাইলেও এই দুনিয়াকে নিজের কন্ট্রোলে আনতে পারবেন না। আপনাদের মধ্যে অনেকেই ভাবেন নারী শরীর শুধু ব্যবসায়িক ক্ষেত্রেই ব্যবহৃত হয়।”

whatsapp logo