BollywoodGossipHoop Plus

সলমনকে খুব ভালোবাসতেন ক্যাটরিনা কাইফ, কিন্তু বিয়ে করতে হয়েছিল ভিকি কৌশলকে, এটাই ছিল বড় কারণ

ক্যাটরিনা কাইফ, যার অভিনয় জীবনে অভিষেক হয় সালমান খানের হাত ধরেই।২০০৩ সালে ‘বুম’ ছবিতে কাইফকে প্রথম দেখা গেলেও, বিশেষ পরিচিতি পান ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে। সত্যি, যেমন ছবির নাম তেমনটা জীবনের সঙ্গে ঘটেছে ক্যাটরিনার জীবনে।

বর্তমানে, ক্যাটরিনা ভিকি কৌশলের স্ত্রী হলেও সালমান খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন আজও টাটকা। ভাইজানের সঙ্গে বহু ছবিতে জুটি বেঁধেছেন ক্যাট। এমনকি ভাইজানের সঙ্গে ভালো সম্পর্ক ছিল কাইফ সুন্দরীর। অনেকের ধারণা সালমান খানকে মন দিয়েছিলেন ক্যাট। যদিও ক্যাটরিনা বহুবার বলেছেন সালমান তার বিশেষ ভালো বন্ধু এবং মেন্টর। বিয়ে না করলেও সালমানের সঙ্গে সম্পর্ক রাখবেন তিনি।

একটা সময় গুঞ্জন ওঠে, সালমান খানের সঙ্গে সম্পর্ক থাকাকালীন ক্যাটরিনা প্লে বয় রণবীর কাপুরের প্রেমে হাবুডুবু খান। ফের চর্চায় আসে ক্যাট রণবীরের সম্পর্ক। যদিও, রণবীর ক্যাটরিনাকে মাঝপথে ছেড়ে দেন এবং ক্যাটরিনা বহুবার সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তার বিচ্ছেদের কথা স্বীকার করেন।

বাস্তবে সালমান খানের সঙ্গে অনেক অভিনেত্রীর নাম জড়িয়েছে। কিন্তু, কোনো সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। শেষ পর্যন্ত সালমান একা থেকে যান, সিদ্ধান্ত নেন আর বিয়েই করবেন না। কিন্তু, ক্যাট চান সংসার করতে। তাই ঝটপট বিয়ে করে নেন ভিকি কৌশলকে। গত বছর, বেশ ধুমধাম করে রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্টে বিয়ে করেন ক্যাট ও ভিকি।

Related Articles