Bengali SerialHoop Plus

Sourav Saha: গদাই ঠাকুর থেকে মূর্তিচোর! সৌরভের অধঃপতন মেতে নিতে নারাজ দর্শকরা

জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে নিখুঁত অভিনয় করে শ্রীরামকৃষ্ণ পরমহংসের চরিত্র ফুটিয়ে তুলেছেন সৌরভ সাহা (Sourav Saha)। দর্শকদের কাছে প্রকৃত নামের তুলনায় শ্রীরামকৃষ্ণ রূপেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন সৌরভ। তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাইরাল হলেও বারবার সবকিছুতেই শ্রীরামকৃষ্ণকে খুঁজে চলতেন তাঁর অনুরাগীদের একাংশ। বর্তমানে ‘নিম ফুলের মধু’-তে খল চরিত্রে অভিনয় করছেন সৌরভ। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে পর্ণার হাত থেকে রীতিমত ধস্তাধস্তি করে মূর্তি কেড়ে নিতে। চরিত্রের প্রয়োজনে অন্য ধরনের সংলাপ বলতে হচ্ছে সৌরভকে। এই ঘটনাতেই চমকেছেন অনুরাগীদের একাংশ।

কারণ ‘করুণাময়ী রানী রাসমণি’ অফ এয়ার হওয়ার বছর পেরিয়ে গেলেও এখনও সৌরভ সকলের কাছে শ্রীরামকৃষ্ণদেব ওরফে ছোট ঠাকুর। তাঁকে খল চরিত্রে অভিনয় করতে দেখে অনেকেই লিখেছেন, ‘টাকা মাটি, মাটি টাকা’ বলা ছোট ঠাকুরের মুখে এ কি কথা! অনেকে অবশ্য সৌরভের অভিনয়ের প্রশংসা করেছেন। এখানেই অভিনেতা হিসাবে সফল সৌরভ। তিনি একটি চরিত্রকে স্মরণীয় করতে পেরেছেন। সৌরভ নিজেও জানালেন, 2007 সাল থেকে অভিনয় জগতে কাজ করলেও তাঁকে পরিচিতি দিয়েছেন শ্রীরামকৃষ্ণদেব। যাবতীয় যশ, খ্যাতি সবই এসেছে ছোট ঠাকুরের আশীর্বাদে।

শ্রীরামকৃষ্ণের চরিত্র ফুটিয়ে তুলতে প্রচুর পড়াশোনা করতে হয়েছিল সৌরভকে। তবে এই ধরনের চরিত্রে খ্যাতি লাভ করলেও টাইপকাস্ট হতে চাননি সৌরভ। ফলে খল চরিত্রের প্রস্তাব গ্রহণ করেছিলেন তিনি। ভাঙতে চেয়েছিলেন নিজেকে। সৌরভ মনে করেন, দর্শকদের জন্য তৈরি হয়েছে তাঁর পরিচিতি। ফলে তাঁদের কথা ভেবে তিনি সব করতে পারেন।

‘নিম ফুলের মধু’-র আগে গত বছর সৌরভের দেখা মিলেছিল স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে। এই শোয়ে সস্ত্রীক অংশগ্রহণ করেছিলেন সৌরভ।

whatsapp logo