BollywoodHoop PlusReality show

Pawandeep-Arunita: কানাডা সফরে এয়ারপোর্টে মুখ গম্ভীর পবনদীপের, ‘অরুণিতা সঙ্গে ঝগড়া হয়েছে?’ প্রশ্ন অনুরাগীদের

‘ইন্ডিয়ান আইডল’-এর সবচেয়ে চর্চিত জুটি পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবার ভারত ছাড়িয়ে বিদেশের মাটিতে তাঁদের সঙ্গীতের জয়গান গাইতে রওনা দিলেন। আপাতত তাঁরা রওনা দিয়েছেন কানাডার উদ্দেশ্যে। তাঁদের সাথে রয়েছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর আরও দুইজন প্রতিযোগী সায়লী কাম্বলে (Sayali Kamble) ও মহম্মদ দানিশ (Mohammed Danish)। তবে মুম্বই এয়ারপোর্টে সবাইকে হাসিমুখে দেখা গেলেও গম্ভীর ছিলেন পবনদীপ।

অরুণিতা সোশ্যাল মিডিয়ায় এয়ারপোর্টের কিছু ছবি শেয়ার করেছেন। তাঁর ফ্যান পেজ থেকেও কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু কোনো ছবিতেই পবনদীপের মুখে হাসি না দেখে প্রশ্ন জেগেছে নেটিজেনদের একাংশের মনে। সবসময়ই হাসিমুখে থাকা পবনদীপের কি মন খারাপ? অরুণিতার সঙ্গে কি কোনো কারণে তাঁর মনোমালিন্য চলছে? কিন্তু এখনও অবধি এইসব প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। এর আগে লন্ডনের মাটিতে পারফরম্যান্স করে দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছিলেন পবনদীপ ও অরুণিতা। কালীপুজো ও দীপাবলীর সময় লন্ডনে ছিলেন তাঁরা। লন্ডনের রাস্তায় তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি ভাইরাল হয়েছিল।

চলতি বছরে ‘ইন্ডিয়ান আইডল 12’-এর ট্রফি জিতেছিলেন পবনদীপ। ফার্স্ট রানার আপ হয়েছিলেন অরুণিতা। সেকেন্ড রানার আপ হয়েছিলেন সায়লী। চতুর্থ স্থানে ছিলেন মহম্মদ দানিশ। এরপর থেকেই শুরু হয়েছে তাঁদের শোয়ের ব্যস্ততা।

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকেই অরুণিতা ও পবনদীপের প্রেম নিয়ে চর্চা শুরু হলেও দুজনেই আপাতত কেরিয়ারে মন দিতে চান। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র মিউজিক ভিডিওয় দুজনে প্লে-ব‍্যাক করেছেন। অরুণিতা জানিয়েছেন, তিনি স্বপ্ন দেখেন এ.আর.রহমান (A.R.Rehman)-র সাথে কাজ করার। অপরদিকে পবনদীপ জানিয়েছেন, তিনিও বলিউডে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে চান। বাকি সব কিছুর জন্য সময় এখনও পড়ে রয়েছে।

whatsapp logo