whatsapp channel

Rachna Banerjee: ক্রপ টপে উন্মুক্ত নাভি, দুর্দান্ত নেচে ভাইরাল ‘দিদি নং ১’-এর সঞ্চালিকা

রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee) মানে একটাই চিত্র মনে আসে, সেটা হল'দিদি নং ওয়ান'(Didi No 1) এর মঞ্চে দাঁড়িয়ে থেকে হাসিমুখে সঞ্চালনা করা মানুষটা। পরিপাটি তার সাজ, একেক দিন একেক ধরনের…

Avatar

Susmita Kundu

রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee) মানে একটাই চিত্র মনে আসে, সেটা হল’দিদি নং ওয়ান'(Didi No 1) এর মঞ্চে দাঁড়িয়ে থেকে হাসিমুখে সঞ্চালনা করা মানুষটা। পরিপাটি তার সাজ, একেক দিন একেক ধরনের শাড়ি, স্টাইলিশ ব্লাউজ, মাথায় খোঁপা, লিপস্টিক, হালকা সাজ ও গয়না। রচনার হাসি মুখ আর ছিমছাম সাজ বেশি করে নজর কাড়ে ‘দিদি নং ওয়ান’ মঞ্চে। কিন্তু, যদি এই রচনা ওয়েস্টার্ন লুকে ধরা দেন তাহলে কেমন হবে?

সম্প্রতি, রচনার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি কিছুদিনের পুরোনো হলেও এখন সেটা ভাইরাল। যাকে ‘দিদি নং ওয়ান’ মঞ্চে ট্র্যাডিশনাল লুকে দেখে অভ্যস্থ সেই মানুষটা যখন একেবারে আলাদা লুকে হাজির হন তখন সেটা তো ভাইরাল হবেই।

ট্রেন্ডি ডান্স, ক্রপ টপ আর স্টাইলিশ লুক নিয়েই ভাইরাল হয়েছেন রচনা বন্দোপাধ্যায়। বিদেশি গানে কোমর দুলিয়ে রচনার ট্রেন্ডি ডান্স দেখলে বুঝতেই পারবেন না তার বয়স। দিনদিন যেন আরো সুন্দরী, তন্বী ও গ্ল্যামারাস হচ্ছেন।

একটা সময় দাপিয়ে বাংলা ছবি করেছিলেন, পাশাপাশি ওড়িশা ইন্ডাস্ট্রিতেও ছাপ রেখেছেন রচনা। এখন সিনেমা ছেড়ে পুরোপুরি দিদি নং ওয়ান শো নিয়ে ব্যস্ত। জি বাংলার রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালকের ভূমিকা তাকে যেই জনপ্রিয়তা ও সাফল্য এনে দিয়েছে, এ যাবৎ কোনো একক সিনেমা তাকে সেই সাফল্য দিতে পারেনি। প্রতিদিন একই মঞ্চে দাঁড়িয়ে বিভিন্ন মহিলার সুখ দুঃখের কথা শোনা, তাদের উৎসাহ দেওয়া, আবার শোয়ের নিয়ম অনুযায়ী বিভিন্ন গেম খেলা ও পুরস্কার জেতা কোনো সহজ বিষয় নয়। সেই দিদিই যখন একটু অন্যরকম সাজগোজ করে ভিডিও বানান, তখন সেটা তো ভাইরাল হবেই। যাকে প্রতিনিয়ত ট্র্যাডিশনাল পোশাকে দেখা যায়, সেই মানুষটি যখন ওয়েস্টার্ন পোশাকে ধরা দেন তখন সেই ভিডিও হতেই পারে চমকে দেওয়ার মতন।

whatsapp logo