BollywoodHoop Plus

পর্নস্টার আখ্যা দিয়ে উর্মিলাকে কটাক্ষ কঙ্গনার, দুই অভিনেত্রীর চরম বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া

বলিউডে মাদকচক্র নিয়ে ব্যাপক ভাবে সরব হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা দাবি করেছিলেন সরকার নিরাপত্তা দিলে বলিউডের মাদকচক্র নিয়ে বিস্তারিত তথ্য দেবেন তিনি। এমন কি তদন্ত হলে বড় বড় তারকা গারদে থাকবেন বলেও দাবি করেছিলেন বলিউড কুইন।

কঙ্গনার বিরুদ্ধে এবার মুখ খুললেন আর এক অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। একটি সংবাদ সংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেন কঙ্গনা মহিলা তাস খেলছেন। ড্রাগের বিরুদ্ধে লড়াই করতে হলে তিনি আগে নিজের রাজ্য হিমাচলপ্রদেশ থেকে শুরু করতে করুন।

উর্মিলার বক্তব্য,’গোটা দেশই ড্রাগ সমস্যায় জর্জরিত। ওনার কি জানা নেই যে হিমাচল ড্রাগসের আঁতুড়ঘর? এই লড়াই তো আগে নিজের ঘরের রাজ্য থেকেই শুরু করা উচিত।’

পাশাপাশি কঙ্গনার y ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে কটাক্ষ করে উর্মিলার বক্তব্য, মুম্বইকে যারাই ভালোবেসেছি, এই শহর তাদের কিছু না কিছু দিয়েছে। এই শহরের মেয়ে হয়ে নিজের শহর সম্পর্কে অপমান মেনে নেবেন না বলে জানান উর্মিলা। যদিও এই বিতর্কের পরই চুপ থাকেননি কঙ্গনা। কোনরকম ভনিতা ছাড়াই উর্মিলা মাতন্ডকর কে সফট পর্ন অভিনেত্রী আখ্যা দেন বলিউডের কুইন। দুই অভিনেত্রীর চুলোচুলি সাক্ষী থাকে সাধারণ নেটিজেনরা। পরবর্তীতে বলিউডের বাঁক বদল কোনদিকে ঘটবে তার অপেক্ষাতেই বিনোদনপ্রেমী মানুষের তুমুল আগ্রহ।

whatsapp logo