whatsapp channel

করিনার দ্বিতীয় সন্তানের মুখ প্রথমবার প্রকাশ্যে আনলেন সৎ মেয়ে সারা আলি খান

13 ই অগস্ট রণধীর কাপুর (Randhir kapoor)-এর বাড়িতে মধ‍্যাহ্নভোজে যোগ দিতে যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয় ‘সইফিনা' পুত্র জেহ (Jeh)। সইফ (Saif Ali khan) ও করিনা(Kareena Kapoor khan) বাড়ির বাইরে…

Avatar

HoopHaap Digital Media

13 ই অগস্ট রণধীর কাপুর (Randhir kapoor)-এর বাড়িতে মধ‍্যাহ্নভোজে যোগ দিতে যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয় ‘সইফিনা’ পুত্র জেহ (Jeh)। সইফ (Saif Ali khan) ও করিনা(Kareena Kapoor khan) বাড়ির বাইরে বেরোতেই তাঁদের ঘিরে ধরেন পাপারাৎজির দল। নীল রঙের টি-শার্ট ও প‍্যান্ট পরেছিল ছোটো নবাবজাদা। এবার সইফ আলি খানের জন্মদিনে সারা (Sara Ali Khan) শেয়ার করলেন তাঁর ছোট ভাইয়ের ছবি।

সারার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বাবার জন্য রঙবেরঙের মোমবাতি বসানো চকলেট কেক নিয়ে এসেছেন। তাঁর পরনে নীল ডেনিম, সাদা ক্রপ টপ ও সাদা স্নিকার্স, সারার প্রিয় বান্ধবী ‘বেবো’ ওরফে করিনার পরনে ছিল নীল-সাদা কাফতান গাউন ও সইফ পরেছিলেন সাদা পাঞ্জাবী-পাজামা। করিনার কোলে বেবি সুট পরা ছোট্ট জেহ খুব অবাক হয়ে তাকিয়ে ছিল তার দিদি সারার দিকে। দিদিও আদর করে ছোট ভাইকে কিছু বলছিলেন। এই মুহূর্তটি ক্যামেরাবন্দী হয়েছে। সারা বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, তিনিই তাঁর সাপোর্ট সিস্টেম।

চলতি বছর ঈদের দিনেও চার সন্তানকে নিয়ে ফ্রেমবন্দী হয়েছিলেন সইফ। সেখানেও সারার কোলে দেখা গিয়েছিল জেহ-কে। কিন্তু সেই সময় একটি ইমোজি দিয়ে জেহ-র মুখ ঢেকে দিয়েছিলেন সারা।

তৈমুরের মতো জেহ-র নাম নিয়েও শুরু হয়েছে বিতর্ক। জেহ-র পুরো নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali khan)। মোগল সম্রাট জাহাঙ্গীরের নামে জেহ-র নামকরণ হয়েছে মনে করে অসন্তুষ্ট নেটিজেনদের একাংশ। কিন্তু এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি করিনা বা সইফ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media