whatsapp channel

Amitabh Bachchan: ‘বুড্ডা হোগা তেরা বাপ’, ভাঙা পা নিয়ে ‘কেবিসি’-র শুটিংয়ে অমিতাভ বচ্চন

জনপ্রিয় গেম শোয়ের শীর্ষ স্থানে রয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি'। এর মূল টিআরপি কিন্তু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ‘বিগ বি' শুধুই প্রশ্ন করে ক্ষান্ত থাকেন না, তিনি প্রতিযোগীদের সঙ্গে মাতেন আলাপচারিতায়।…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয় গেম শোয়ের শীর্ষ স্থানে রয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এর মূল টিআরপি কিন্তু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ‘বিগ বি’ শুধুই প্রশ্ন করে ক্ষান্ত থাকেন না, তিনি প্রতিযোগীদের সঙ্গে মাতেন আলাপচারিতায়। সেলিব্রিটি থেকে আমজনতা, সবাই তাঁর স্নেহের ছোঁয়া পান। কিন্তু এবার অমিতাভের সাথে ঘটে গেছে অঘটন।

নিজেই সেই অঘটনের কথা নিজের ব্লগে শেয়ার করেছেন তিনি। তিনি জানিয়েছেন, তাঁর পায়ে ফ্র‍্যাকচার হয়েছে। এই পা সারতে এখনও চার-পাঁচ সপ্তাহ সময় লাগবে। কিন্তু বিগ বি চাননি বাড়িতে বসে বিশ্রাম নিতে। তাঁর কাছে কথার খেলাপ হয় না। ফলে তিনি ভেঙে যাওয়া পা নিয়েই চলে গেছেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সেটে। তবে পায়ে যন্ত্রণা রয়েছে। এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সিজন 13-য় চলছে নবরাত্রির বিশেষ পর্বের শুটিং। ফলে ট্র্যাডিশনাল পোশাকে দেখা গিয়েছে অমিতাভকে। পায়ের প্লাস্টারের ছবিও শেয়ার করেছেন তিনি। ব্যথা যাতে কম হয়, সেই কারণে মোজার মতো দেখতে হালকা জুতো পরে শুটিং করছেন তিনি।

‘কেবিসি সিজন 13′-এ এবার প্রত্যেক সপ্তাহে থাকছে বিশেষ চমক। প্রতি শুক্রবার সেখানে বসছে তারকাদের মেলা। ইতিমধ্যেই হট সিটে বসেছেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), বীরেন্দ্র সেহবাগ (Virendra Sehbag), ফারহা খান (Farha Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-রা। এদিন উপস্থিত হয়েছেন প্রতীক গান্ধী (Pratik Gandhi) ও পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)।

এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’, ‘মে ডে’, ‘গুড বাই’-এর মতো বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করছেন অমিতাভ। খুব শীঘ্রই মহারাষ্ট্র সহ সারা দেশের দর্শকরা প্রেক্ষাগৃহে দেখতে পাবেন অমিতাভের ফিল্ম।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media