whatsapp channel

শ্বশুরের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন ঐশ্বর্য রাই

না চাইতেও চর্চায় উঠে আসেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বিশ্বসুন্দরীর প্রতিযোগিতা জেতার পর তিনি পা রেখেছিলেন অভিনয় জগতে। তাঁর সৌন্দর্য, বুদ্ধিমত্তা বরাবর চর্চায় থেকেছে। সেই সঙ্গে সংবাদ শিরোনামে…

Nirajana Nag

Nirajana Nag

না চাইতেও চর্চায় উঠে আসেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বিশ্বসুন্দরীর প্রতিযোগিতা জেতার পর তিনি পা রেখেছিলেন অভিনয় জগতে। তাঁর সৌন্দর্য, বুদ্ধিমত্তা বরাবর চর্চায় থেকেছে। সেই সঙ্গে সংবাদ শিরোনামে উঠে এসেছে তাঁকে ঘিরে নানান বিতর্কও। একবার নয়, বারবার। এখনই যেমন বলি পাড়ায় গুঞ্জন চলছে, ঐশ্বর্য এবং অভিষেক বচ্চনের সম্পর্কটা নাকি ভাঙতে বসেছে। বচ্চন পরিবারের সঙ্গে অভিনেত্রী যে দূরত্ব বজায় রাখছেন সেটাও নজর এড়ায়নি কারোর। এর মধ্যেই ভাইরাল ঐশ্বর্য এবং অমিতাভের (Amitabh Bachchan) একটি পুরনো ভিডিও।

অমিতাভ ঐশ্বর্যর মধ্যে বিশেষ সম্পর্কের কানাঘুষো শোনা গিয়েছে একাধিক বার। একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল, সকলের সামনেই অমিতাভের খুব ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন বৌমা ঐশ্বর্য। সবার সামনেই শ্বশুরের গাল টিপে দিতে দেখা গিয়েছিল তাঁকে। শুধু তাই নয়, অমিতাভের ঠোঁটের কাছে নিজের ঠোঁটও নিয়ে গিয়েছিলেন তিনি। ঐশ্বর্যর এমন কাণ্ডে স্বাভাবিক ভাবেই খুবই অপ্রস্তুতে পড়ে গিয়েছিলেন বিগ বি।

শ্বশুরের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন ঐশ্বর্য রাই

সকলের সামনে বৌমাকে শাসন করতে দেখা গিয়েছিল তাঁকে। শুধু তাই নয়, এক হাট লোকের মাঝে ঐশ্বর্যকে জাপটে ধরে বাইরেও নিয়ে এসেছিলেন অমিতাভ। মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে গিয়েছিল, অতিরিক্ত মদ্যপান করে মাতাল হয়ে এমন কাণ্ড ঘটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। আজও নেট মাধ্যমে ভাইরাল হয় সেদিনকার ছবি, ভিডিও। সেই সঙ্গে চর্চায় উঠে আসে শ্বশুর বৌমার মধ্যে সম্পর্কও উঠতে থাকে নানান প্রশ্ন।

তবে এখন সেসব জল্পনা স্তিমিত হয়েছে। শুধু দুজনের সম্পর্কের ঘনিষ্ঠতা নিয়েই নয়, এমনও খবর রটেছিল যে বাড়িতে নাকি অমিতাভ ঐশ্বর্যর মধ্যে কোনো কথাই হয় না। কিন্তু ব্যক্তিগত বিষয়ে দুজনের কেউই কখনো মুখ খোলেননি। প্রসঙ্গত, ২০০৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন অভিষেক এবং ঐশ্বর্য। বলিউডের সর্বকালের সবচেয়ে জমকালো বিয়ের অনুষ্ঠান ছিল সেটি। বিয়ের পর থেকেই ধীরে ধীরে কাজের পরিমাণ কমাতে শুরু করেন অভিনেত্রী। আর ২০১১ তে প্রথম সন্তান আরাধ্যার জন্মের পর ক্যামেরার সামনে থেকে এক রকম সরেই যান ঐশ্বর্য।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই