Advertisements

Aishwarya Rai Bachchan: এক রাতের জন্য কত টাকা নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন!

Nirajana Nag

Nirajana Nag

Follow

বলিউডের সর্বকালের সবথেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) নাম উঠে আসবে প্রথম দিকে। বিশ্বসুন্দরীর প্রতিযোগিতা জেতার পর বলিউডে পা রাখেন তিনি। তাঁর সৌন্দর্য, আভিজাত্যে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। ঐশ্বর্যর জীবনে তেমনি বিতর্কও কম নেই। বলিউডে সলমন খান, বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়িয়ে যেমন বিতর্ক হয়েছে, তেমনি তাঁকে ঘিরে রয়েছে বহু খবর যা শুনলে অবাক হয়ে যেতে হয়।

একে তো বিশ্বসুন্দরী, যায় বলিউডের প্রথম সারির অভিনেত্রী, ঐশ্বর্যর খ্যাতি ছিল আকাশছোঁয়া। এক সময় দেশ বিদেশ থেকে বহু খ্যাতনামা ব্যক্তিদের থেকে আমন্ত্রণ পেতেন অভিনেত্রী। তারা সকলেই ছিলেন তাঁর ভক্ত। কিন্তু সব আমন্ত্রণ রক্ষা করতেই পৌঁছে যেতেন না ঐশ্বর্য। কিছু কিছু আমন্ত্রণ ফিরিয়েও দিতেন। কিন্তু একটি আমন্ত্রণ তিনি ফেরাতে পারেননি, যা নিয়ে আজো চর্চা হয় বলিউডের অন্দরে।

শোনা যায়, পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি আসিফ আলি জারদারির আমন্ত্রণে নাকি সে দেশে গিয়েছিলেন ঐশ্বর্য। আসিফ আলি জারদারি ছিলেন ঐশ্বর্যর বিশেষ গুণমুগ্ধ। বিশ্বসুন্দরীকে দিয়ে নিজের দেশের অনুষ্ঠানে পারফর্ম করাতে চেয়েছিলেন তিনি। শোনা যায়, এর জন্য নাকি ১০ কোটি টাকা খরচ করতেও দুবার ভাবেননি তিনি। গুঞ্জন বলে, পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু এই অনুষ্ঠানের কোনো ছবি বা ভিডিও কখনো প্রকাশ্যে আসেনি।

বলিউডে নিয়ে গুঞ্জন বহুদিনের। কিন্তু ঐশ্বর্য আদৌ পাকিস্তানের এই অনুষ্ঠানে গিয়েছিলেন কিনা তার কোনো প্রমাণ পাওয়া যায়নি। তিনি নিজেও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি, আবার অদ্ভূত ভাবে গুঞ্জন উড়িয়েও দেননি। প্রসঙ্গত, ঐশ্বর্যর সৌন্দর্য, বুদ্ধিমত্তা বরাবর চর্চায় থেকেছে। সেই সঙ্গে সংবাদ শিরোনামে উঠে এসেছে তাঁকে ঘিরে নানান বিতর্ক। বর্তমানে তাঁর সিনেমার সংখ্যা হাতে গোনা। শেষ বার ‘পন্নিয়িন সেলভান ২’ ছবিতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। আগামী কোনো প্রোজেক্টের কথা এখনও ঘোষণা করেননি তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow