Bengali SerialHoop Plus

Ananya Guha: পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, পুরুষ ভক্তদের মন কাড়লেন ‘মিঠাই’-এর পিঙ্কি জি

চলতি বছর অনন্যা গুহ (Ananya Guha)-র কাছে রোলার কোস্টার রাইডের মতো। মে মাসে চলন্ত গাড়ির উপর আস্ত গাছ ভেঙে পড়েছিল। সেই গাড়িতে ছিলেন অনন্যা। একটুর জন্য রক্ষা পেয়েছিলেন তিনি। ওদিকে ক্রমশ নিম্নগামী ‘মিঠাই’-এর টিআরপি। ভবিষ্যৎ জানেন না কেউই। অনন্যা বর্তমানে মোদক পরিবারের বৌ পিঙ্কির চরিত্রে অভিনয় করছেন। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু একদম অন্য রূপে ইদানিং ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি। গত সেপ্টেম্বর মাসে তাঁকে দেখা গেছে বিকিনিতে। এবার আবারও নতুন ছবি শেয়ার করলেন অনন্যা।

অনন্যার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে আকাশি রঙের স্পোর্টস ব্রা। স্লিভলেস স্পোর্টস ব্রা জুড়ে মেঘ ও বিদ্যুতের ছবি , আঁকা রয়েছে কার্টুন। বটমে রয়েছে একই প‍্যাটার্নের ট্রাউজার। খোলা চুল ও নো মেকআপ লুকে যথেষ্ট সুন্দর লাগছে অনন্যাকে। ট্রাউজারটি নাভির নিচে। সম্ভবতঃ ওয়ার্কআউট করার সময় ছবিটি তুলেছেন অনন্যা। শরতের রোদ এসে পড়েছে তাঁর গায়ে। ছবিতে কোনো ক্যাপশন না দিলেও তিনি ব্যবহার করেছেন ইমরান হাশমি (Emraan Hasmi) ও শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) অভিনীত ফিল্ম ‘পাকিজা’-র গান ‘উঙ্গলি’।

তবে নেটিজেনদের একাংশ অনন্যার প্রশংসা করার পরিবর্তে তাঁকে ট্রোল করে লিখেছেন, পড়াশোনা করতে। অনেকে লিখেছেন, অনন্যাকে দেখতে বয়স্ক লাগছে। মেকআপ না করে অত্যন্ত সমালোচিত হয়েছেন অনন্যা। তবে ট্রোলারদের কোনো জবাব দেননি তিনি। কারণ অনন্যা বুঝে গিয়েছেন, ট্রোল ও সোশ্যাল মিডিয়া সমার্থক। তবে নেটিজেনদের অনেকেই অনন্যার প্রশংসাও করেছেন। অনেকে দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন অনন্যা। বর্তমানে অধিকাংশ ক্ষেত্রেই নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে মুন্নির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। অনন্যা নিজেও পছন্দ করেন নেতিবাচক চরিত্রে অভিনয় করতে।

whatsapp logo