whatsapp channel

অনেক বড় হয়ে গেছেন ‘সোনপরী’-গার্ল ফ্রুটি, দেখুন এখন কি করেন এই অভিনেত্রী

প্রতি বছর গ্রীষ্মের সময় টেলিভিশনের পর্দায় ফুটে উঠত ছোটদের ফেভারিট ড্রিঙ্ক ‘রসনা'-র গ্লাস হাতে নিয়ে একটি ছোট্ট মেয়ের মুখ। তার মিষ্টি গলায় ‘আই লাভ ইউ রসনা' শোনার পর কত কচিকাঁচা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রতি বছর গ্রীষ্মের সময় টেলিভিশনের পর্দায় ফুটে উঠত ছোটদের ফেভারিট ড্রিঙ্ক ‘রসনা’-র গ্লাস হাতে নিয়ে একটি ছোট্ট মেয়ের মুখ। তার মিষ্টি গলায় ‘আই লাভ ইউ রসনা’ শোনার পর কত কচিকাঁচা যে রসনার আবদার করেছে, তার সংখ্যার শেষ নেই। ‘দি রসনা গার্ল’ অর্থাৎ তনভী হেগড়ে (Tanvi hegde) এই মুহূর্তে একজন মারাঠি স্টার।

Advertisements

‘রসনা’-র বিজ্ঞাপনের মাধ্যমে শৈশবেই ডেবিউ করেছিলেন তনভী। এরপর মাত্র নয় বছর বয়সে মকবুল ফিদা হুসেন (maqbul fida hussain)-এর ফিল্ম ‘গজগামিনী’-তে শিশুকন‍্যা শকুন্তলার ভূমিকায় অভিনয় করেছিলেন তনভী। এই ফিল্মে অভিনয় করেছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)-ও। নেহা (Neha) ও ইন্দ্রকুমার (Indra kumar) অভিনীত ‘রাহুল’ ফিল্মেও অভিনয় করেছিলেন তনভী। এছাড়াও স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘সোনপরী’ -তে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তনভী। এছাড়াও ‘সাকালাকা বুমবুম’-এর কয়েকটি পর্বেও অভিনয় করেছিলেন তনভী।

Advertisements

2009 সালে তনভী ‘চল চলেঁ’ সিরিয়ালে সাহসী স্টুডেন্ট বৈষ্ণবীর ভূমিকায় অভিনয় করেছিলেন তনভী। তখন থেকেই তাঁর সৌন্দর্য ও শক্তিশালী অভিনয়ের অনুরাগী হয়ে উঠেছিলেন অনেকেই।

Advertisements

এরপর একটি ছোট্ট ব্রেক নিয়ে 2016 সালে মারাঠি ফিল্ম ‘অথং’-এ নায়িকার ভূমিকায় অভিনয়ের মাধ্যমে আবারও এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে ফিরে আসেন পঁচিশ বছর বয়সী তনভী। ‘অথং’ ছিল একটি কমপ্লেক্স সাইকোলজিক‍্যাল ড্রামা। এই ফিল্মে ‘শিল্পা’ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তনভী।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media