whatsapp channel

ব্লাউজ ছাড়াই শাড়িতে সাজলেন ‘কবিতা ভাবি’, ছবি দেখে ঘুম উড়ল নেটিজেনদের

যা গরম পড়েছে তাতে করে শাড়ির সঙ্গে ব্লাউজ স্কিপ করলে কেমন হয়? বহু বছর আগে মহিলারা শাড়ি পরতেন ঠিকই, কিন্তু ব্লাউজ বিশেষ পরতেন না। শাড়ির আঁচল দিয়ে বুকের অংশ পেঁচিয়ে…

Avatar

যা গরম পড়েছে তাতে করে শাড়ির সঙ্গে ব্লাউজ স্কিপ করলে কেমন হয়? বহু বছর আগে মহিলারা শাড়ি পরতেন ঠিকই, কিন্তু ব্লাউজ বিশেষ পরতেন না। শাড়ির আঁচল দিয়ে বুকের অংশ পেঁচিয়ে নিতেন। কিন্তু, এখনকার দিনের স্টাইল হল saree without blouse।

সম্প্রতি, অভিনেত্রী কবিতা রাধেশ্যাম সাজলেন ব্লাউজ ছাড়া। তার হট বিগ ফিগার শুধু শাড়ির আঁচল খেলা করছে। পৃষ্ট ভাগ পুরোটাই ফাঁকা। অভিনেত্রীর কিলার দৃষ্টি আগুন ধরিয়ে দিচ্ছে ছবিতে ছবিতে। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় কবিতা রাধেশ্যাম। পাশাপাশি সিনে ইন্ডাস্ট্রিতে তিনি হলেন সকলের প্রিয় হট ‘কবিতা ভাবি’ (Kavita Bhabhi)।

কিছুদিন আগে তিনি ‘কবিতা ভাবি’র চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।উল্লুতে তিনি একাধিক ওয়েব সিরিজ করেছেন। বিশেষ করে উল্লু প্ল্যাটফর্মে ‘কবিতা ভাবি’র সিরিজ বেশ জনপ্রিয়তা পেয়েছে। বহু দর্শক ভিড় জমিয়েছে এই সিরিজের ঘরে। সকলেই ‘কবিতা ভাবি’র যৌন দৃশ্য উপভোগ করতে চায়। এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে,চাইলে আপনিও রাতের ঘুম হারাম করতে পারেন ভাবিকে দেখে।

এই মুহূর্তে সিনেমা ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজ গুলি বেশ জনপ্রিয়তা পাচ্ছেন হাতের মুঠোয় ফোন, সেই ফোনে যদি পছন্দমত সিরিজ দেখা যায় তাহলে সিনেমা হল পর্যন্ত কেন দৌড়বে মানুষ? সেইজন্য দিনদিন জনপ্রিয়তা বাড়ছে উল্লু, প্রাইম শট, কোকু র মতন ওয়েব প্ল্যাটফর্ম।

whatsapp logo