Hoop PlusTollywood

মায়ের সামনেই প্রকাশ্যে প্রেম! নতুন জীবন শুরু করলেন শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যু

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমেরজোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজী ছিল তাই আর বাড়ির সদস্যরা কোনো আপত্তি করেননি। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যদের উপস্থিতিতেই পাঞ্জাবী মতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়। রোশনের এই বিয়ে প্রথম হলেও শ্রাবন্তীর ছিল এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে শুরু করেন নিজেদের সুখের সংসার। শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল। কিন্তু দুর্গাপজোর পর শোনা যায় এরা আর একসাথে থাকেননা।

হঠাৎ দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ইন্সটাগ্রামে তাঁর পার্সোনাল প্রোফাইল থেকে স্বামী রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দিয়েছেন।  এরপর আগুনে ঘি ঢেলে শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন পুজোর বেশ কিছুদিন আগে থেকেই তিনি ও শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেছেন।  শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন।  রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। অবশ্য শ্রাবন্তী এসব নিয়ে কিছু জানাননি। প্রথমে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে শ্রাবন্তী সিং ব্যবহার করলেও এখন শ্রাবন্তী চ্যাটার্জি নামই ব্যবহার করছেন। এখন দুজনেই দুজনের মতো ভালোই আছেন।

নতুন বছরে নতুন ভাবে শুরু করেছেন শ্রাবন্তী আর রোশন সিং। পাশাপাশি নতুন করে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রীর ছেলে ঝিনুক। ঝিনুকের ভালো নাম অভিমন্যু। নতুন বছরে নিজের প্রেমের কথা জানালেন। প্রেমিকার নাম দামিনী ঘোষ। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে জানালেন, তাঁদের প্রেমের কথা। এই প্রেম একমাসের নয়, ২০২১ নিয়ে তিন বছর পূর্ণ হল। একা অভিমন্যু না দামিনীও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন নিজের ভালবাসার কথা। তিনিও লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন আরো একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’।

দামিনী ও কিছু কম নন। তিনি ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। তিনি ও প্রফেশেনাল মডেল। তরুণ প্রজন্মের এই নতুন জুটি দেখে বেশ খুশি নেটাগরিকরা। অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ছেলের এই সম্পর্ক নিয়ে অনেক ট্রোলাররা ট্রোলড করতে ভোলেননি ছেলেকে। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্য দিকে সমান তালে ট্রোলিং। নেটাগরিকদের একাংশের বক্তব্য, এই ভালবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাঁদের সম্পর্ক ভেঙে যাবে। এদিকে ছেলের নতুন সম্পর্ক নিয়ে আপাতত মা কিছু বলেননি। তাহলে মা কি সব জানে? অবশ্য এর উত্তর পাওয়া যায়নি। সময় হলে এর উত্তর জানা যাবে। এখন ছেলে নিজের প্রেমিকাকে বেশ ব্যস্ত।

Related Articles