whatsapp channel

Jeetu Kamal: ভালো জিনিস বেশি জানাজানি হলে নষ্ট হয়ে যায়: জিতু কমল

বৃহস্পতিবার, 29 শে জুন ফেসবুকে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। নবনীতা জানিয়েছেন, গত তিন মাস ধরে তাঁরা আলাদা থাকতে শুরু করেছিলেন। কিন্তু…

Avatar

Nilanjana Pande

বৃহস্পতিবার, 29 শে জুন ফেসবুকে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। নবনীতা জানিয়েছেন, গত তিন মাস ধরে তাঁরা আলাদা থাকতে শুরু করেছিলেন। কিন্তু কর্মক্ষেত্রে জিতুকে নিয়ে লাগাতার প্রশ্নের সম্মুখীন হতেন তিনি। লন্ডনে জিতুর সাথে গেলেও একাই সফর করেছেন নবনীতা। জিতু ব্যস্ত ছিলেন শুটিংয়ে। তবে নবনীতার মতে, সত্য সামনে আনা উচিত ছিল। ফলে বৃহস্পতিবার ফেসবুকে নবনীতা জানান, তাঁদের বর্ণময় অধ্যায়ের ইতি হয়েছে। অপরদিকে জিতু লেখেন, তিনি আগের মতোই বরাবর আগলে রাখবেন নবনীতাকে। নবনীতা জানিয়েছেন, আর কয়েক মাস পরেই বিবাহ বিচ্ছেদের শংসাপত্র পেয়ে যাবেন তাঁরা।

তবে দুজনের কেউই বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি। সম্পূর্ণ ব্যক্তিগত বলে এড়িয়ে গিয়েছেন। রাতে সোশ্যাল মিডিয়ায় জিতু তাঁর আরাধ্য মহাদেবের একটি ছবি শেয়ার করে লিখেছেন, সব কিছু ব্যক্তিগত রাখার চেষ্টা করা উচিত। কোথাও ঘুরতে গেলে কাউকে বলা উচিত নয়। সঙ্গী খুঁজে পেলে বা আনন্দে থাকলে চুপ করে থাকা উচিত। কারণ বেশি জানাজানি হলে ভালো জিনিস নষ্ট হয়ে যায়। জিতু ও নবনীতার বিবাহ বিচ্ছেদের কারণ জানা না গেলেও এই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

এখনও অবধি নবনীতা বুঝে উঠতে পারছেন না, তিনি কিভাবে সামাল দেবেন পরিস্থিতিকে। নবনীতার মন খারাপ করা পোস্টে তিনি লিখেছিলেন, টেবিলে পাশাপাশি দুটো প্লেট থাকবে না। এক কাপ গ্রীন টি দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না। তবে পাশাপাশি তিনি স্পষ্ট করে দিয়েছেন, এই সম্পর্কে ভালো ছিলেন না তাঁরা। তবে জিতু এদিন তাঁর পোস্টের সাথেই 2020 সালের করোনাকালের একটি পোস্ট জুড়ে দিয়েছিলেন। পোস্টটি থেকে জানা গিয়েছিল, একপ্রকার বাড়ির অমতেই বিয়ে করেছিলেন জিতু ও নবনীতা।

2019 সালের 6 ই মে তাঁদের বিয়ে হয়েছিল। চতুর্থ বিবাহবার্ষিকীর দিন শেষ চেষ্টা করেছিলেন নবনীতা। জিতুকে শুভেচ্ছা জানিয়ে অন্তরঙ্গ ছবি শেয়ার করেছিলেন তিনি। কিন্তু শেষ অবধি সংসার টিকিয়ে রাখতে পারলেন না জিতু ও নবনীতা।

whatsapp logo