BollywoodHoop Plus

Virat-Anushka: মালদ্বীপ থেকে ফিরেই কেন তড়িঘড়ি হাসপাতালে ছুটলেন অনুষ্কা!

বিবাহিত অভিনেত্রীরা হাসপাতালে ভর্তি হলে অথবা চিকিৎসকের কাছে গেলেই নেটিজেনদের একাংশের ধারণা হয় তিনি অন্তঃসত্ত্বা। মাত্র এক বছর আগে জন্ম হয়েছে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)-র কন্যাসন্তান ভামিকা (Vamika Kohli)-র। সম্প্রতি মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন অনুষ্কা, বিরাট ও ভামিকা। এরপরেই মঙ্গলবার সকালে কোকিলাবেন হাসপাতালে অনুষ্কাকে ঢুকতে দেখে অনেকে মনে করতে শুরু করেছেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা।

এদিন অনুষ্কার সাথে ছিলেন বিরাটও। তাঁর পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও অনুষ্কা পরেছিলেন হলুদ রঙের স্ট্রাইপড টপ। মুখে ছিল না কোনো মেকআপ। এরপরেই নেটিজেনদের একাংশের ধারণা হয়, পৃথিবীতে আসতে চলেছে ভামিকার বোন অথবা ভাই। কিন্তু প্রকৃতপক্ষে, গাইনোকোলজিস্ট নয়, ফিজিওথেরাপিস্টের কাছে গিয়েছিলেন অনুষ্কা।

এই মুহূর্তে অনুষ্কা মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ অভিনয় করছেন। ফলে ফিটনেসের জন্য তাঁকে ফিজিওথেরাপিস্টের পরামর্শ নিতে হচ্ছে। এছাড়াও ঝুলনের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে বল হাতে রীতিমত ক্রিকেট প্র্যাকটিস করতে হচ্ছে অনুষ্কাকে। এই বিষয়ে বিরাট তাঁকে পরামর্শ দিচ্ছেন বলে জানিয়েছেন অনুষ্কা। ‘চাকদহ এক্সপ্রেস’ পরিচালনা করছেন প্রসিত রায় (Prasit Ray)।

2018 সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ ফিল্মে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল অনুষ্কাকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। তবে ফিল্মটি ছিল চূড়ান্ত ফ্লপ। এরপর 2019 সালে ব্র্যান্ড এনডোর্সমেন্ট করলেও ফিল্মে অভিনয় করেননি অনুষ্কা। 2020 সালে জানা যায়, অনুষ্কা অন্তঃসত্ত্বা। 2021 সালে ভামিকার জন্মের পর 2022 সালে আবারও অনুষ্কা শুরু করতে চলেছেন নতুন ইনিংস।