Hoop PlusHoop ViralTollywood

Trina-Sidharth: নীল এখন অতীত, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘ইশক ওয়ালা লাভ’-এ ব্যস্ত তৃণা, ভাইরাল ভিডিও

নীল আকাশে Neel কে মিলিয়ে Sid এর সঙ্গে প্রেমের জোয়ারে ভাসলেন খড়কুটো’র গুনগুন ওরফে তৃণা সাহা। ভাবছেন কে এই Sid? আরে মশাই ইনি হলেন ishq wala love এর আসল sid। যিনি আলিয়ার সঙ্গে বরফের চাদরে প্রেম করেছিলেন ishq wala love এ। সেই সিদ্ধার্থ মালহোত্রা র সঙ্গে বৈশাখী মিঠে রোদ্দুর গায়ে মাখলেন বাংলা টেলিভিশনের দুষ্টু মিষ্টি নায়িকা তৃণা সাহা (Trina Saha)।

সোশ্যাল মিডিয়ায় দারুন ভাবে অ্যাক্টিভ থাকেন তৃণা সাহা। কাজের ফাঁকে মাঝে মধ্যেই ইনস্টাগ্রাম রিল বানান। নতুন নতুন গানের সঙ্গে হয় অভিনয় করেন নয় নাচ। কিন্তু, এই গানটি মোটেই নতুন নয়। করণ জোহরের স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২ সিনেমার গানের দৃশ্যে খোদ নায়কের সঙ্গে রোম্যান্স করলেন তৃণা। দেখুন Trina-Sidharth এর বৈশাখী প্রেমের টাটকা ঝলক।

তৃণার জীবনে না হয় মস্ত বড় Neel আকাশ আছে, কিন্তু, সিদ্ধার্থ? বলিপাড়ায় কানাঘুষো খবর কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা ব্রেকআপের মুখোমুখি। অথচ, গত মঙ্গলবার রাতে ঈদের পার্টিতে অর্পিতা খান এবং আয়ুষ শর্মার বাড়িতে একসঙ্গে আসেন কিয়ারা-সিদ্ধার্থ। ‘শেরশাহ’ ছবির পর থেকেই গুঞ্জন শুরু হয় সম্পর্কের, এদিকে ব্রেকআপের গুঞ্জনও শুরু হয়ে গিয়েছে। কোনটা সত্যি কোনটা মিথ্যা বোঝা দায়, তবে তৃণার সঙ্গে জমিয়ে রোম্যান্স করলেন সিদ্ধার্থ।

বঙ্গতনয়ারা এমনিতেই সুন্দরী, তারমধ্যে কেউ যদি লাল সাদা শাড়িতে সাজেন তাহলে তো কোনো কথাই নেই। সিদ্ধার্থ নিজেও এমন বঙ্গ তনয়ার সঙ্গে ইনস্টাগ্রাম রিল বানাবেন ভাবতে পারেননি। তবে লা জবাব এই রিলের, কারণ তিলোত্তমার তাপেও এতটুকু ক্লান্তি নেই বলি পাড়ার সিদ্ধার্থ মালহোত্রার।