whatsapp channel

Nia Sharma: উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, কালো পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন নিয়া শর্মা

বেশ কিছুদিন আগেই অভিনেত্রী নিয়া শর্মা পা দিয়েছেন ৩১-এ। এই দিনটি নিজের প্রিয়জনের সাথে উদযাপন করার সাথে সাথে বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে ভাগ করে নিয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

বেশ কিছুদিন আগেই অভিনেত্রী নিয়া শর্মা পা দিয়েছেন ৩১-এ। এই দিনটি নিজের প্রিয়জনের সাথে উদযাপন করার সাথে সাথে বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথেও। সেদিন অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের একটি পোশাক। গতবছরের জন্মদিন নিয়ে সামাজিক মাধ্যমে নানারকম কটাক্ষবাণে বিদ্ধ করা হয়েছিল অভিনেত্রীকে। সেই দিনেও অভিনেত্রীকে দেখা গিয়েছিল নিজের জন্মদিন উদযাপনের ভিডিও এবং ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতে।

সম্প্রতি অভিনেত্রী নিয়া শর্মা সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন নিজের আবেদনময়ী রূপের ছবি। যে ছবিতে চোখ রাখলেই দেখা যাচ্ছে কালো হট ড্রেসে বসে রয়েছেন তিনি। উন্মুক্ত বক্ষ যুগল, স্পষ্ট বক্ষভাজিকায় লাস্যময়ী রূপে নেট মাধ্যমে তিনি ঘুম কেঁড়েছেন সকলের। নিজের ছবিটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন সামাজিক মাধ্যমে। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ছবির লাইক সংখ্যা ছাড়িয়েছে দুই লক্ষেরও বেশি। এই ছবিটিতে কমেন্ট করেছেন প্রায় দুই হাজার নেট নাগরিক।

অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের লাস্যময়ী রূপ তুলে ধরেন সামাজিক মাধ্যমে। যার জন্য অভিনেত্রীকে বহুবার কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয়েছে। যদিও আপাতদৃষ্টিতে দেখে অনেকেরই মনে হতে পারে অভিনেত্রী নিয়া শর্মা সেইসব কুরুচিকর মন্তব্যকে কোনভাবেই পাত্তা দেন না। তবে বেশ কিছুদিন আগেই দেখা দিয়েছিল অভিনেত্রীকে একটি বিশেষ ভিডিও পোস্ট করতে। যে ভিডিওটা অন্তত একবার চোখ বোলালেই বোঝা গিয়েছিল, সেই ভিডিওটি শুধুমাত্র কুমন্তব্যকারীদের উদ্দেশ্যেই ভাগ করে নিয়েছেন তিনি।

কুমন্তব্যকারীদের উদ্দেশ্যে জবাব দেওয়ার সেই ভিডিওটিতে চোখ রাখলে দেখা যায় অভিনেত্রীর পরনে ছিল একটি বিকিনি টপ এবং ছিল কোমরের নিচ থেকে নীল রঙের জিন্স। উন্মুক্ত পিঠে বিভিন্ন রকম পোজে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। সেই ভিডিওর ক্যাপশনে উল্লেখিত ছিল, ‘ব্যাকলেস পরার সময় বেপরোয়া হয়ো না।’ এর পাশেই জুড়ে দিয়েছিলেন একটি চোখ মারার ইমোজি। তারপর নীচে উদ্ধৃতি চিহ্নের মধ্যে চোখে পড়েছিল, ‘এইটুকু কাপড়ও খুলে ফেল এ বার! নগ্ন কোথাকার, আর পোশাক নেই? নির্লজ্জ’। বক্তব্যটি যে আক্রমণকারীদের উদ্দেশ্যেই লেখা হয়েছে, তা আলাদা করে বলার আর দরকার পরেনা। তাঁর বিরুদ্ধে দেওয়া সমস্ত কটাক্ষবানের জবাবে অভিনেত্রীর আরো সংযোজন ছিল, ‘তোমাদের সকলের উদ্দেশ্যে।’

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Avatar