BollywoodHoop Plus

Malaika Arora: ফিনফিনে পোশাকের ফাঁকে স্পষ্ট টোনড ফিগার, হট লুকে চমকে দিলেন মালাইকা অরোরা

বলিউডে তাঁর ফেলে যাওয়া সিংহাসনে আবারও আসীন মালাইকা অরোরা (Malaika Arora)। ‘ছঁইয়া ছঁইয়া’-র মাধ্যমে শুরু হয়েছিল মালাইকার যাত্রাপথ। নব্বইয়ের দশকের মাঝামাঝি থেকে একবিংশ শতকের গোড়ার দিক অবধি আইটেম ডান্সার হিসাবে একচ্ছত্র আধিপত্য কায়েম করেছিলেন মালাইকা। বদলে দিয়েছিলেন আইটেম ডান্সারের সংজ্ঞা। কিন্তু আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর বহুদিন তাঁকে দেখা যায়নি আইটেম ডান্সার হিসাবে। সম্প্রতি আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) অভিনীত ফিল্ম ‘অ্যান অ্যাকশন হিরো’-য় ‘আপ য্যায়সা কোই’-এর সাথে নাচলেন মালাইকা।

এই গানে মালাইকার পরনে যে পোশাক ছিল তার এক ঝলক দেখা মিলল তাঁর ইন্সটাগ্রাম পেজে। মালাইকার পরনে ছিল হাই থাই স্লিটেড নেটের গাউন। গাউনটি সবুজ রঙের। ট্রান্সপারেন্ট গাউনের মধ্যে রয়েছে একই রঙের নেটের অন্তর্বাস। ডিপ নেক গাউনের মাধ্যমে অনেকটাই উন্মুক্ত মালাইকার স্তন। ক্লিভেজে রয়েছে একটি সবুজ রঙের স্টোন। দুই কানে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং পরেছেন মালাইকা। ডান হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। বরাবরের মতো তাঁর স্ট্রেট চুল খোলা রয়েছে। মেকআপ হালকা অথচ উজ্জ্বল। পায়ে রয়েছে সোনালি রঙের স্টিলেটো।

বহুদিন পর আইটেম ডান্সারের রূপে মালাইকাকে দেখে খুশি তাঁর অনুরাগীরা। ছবিগুলি শেয়ার করে মালাইকা লিখেছেন, রানী আবারও ফিরেছেন ডান্স ফ্লোরে। মালাইকার ফিনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা (Yasmin Karachiwala) ছবির কমেন্ট বক্সে পোস্ট করেছেন অনেকগুলি আগুনের ইমোজি। আগুনের ইমোজি দিয়েছেন ওরহান অবতারমণি (Orhan Awatarmani)-ও।

আগামী 2 রা ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অ্যান অ্যাকশন হিরো’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ আইয়ার (Anirudh Iyer)।