BollywoodHoop Plus

Anshula Kapoor: ক্যামেরার সামনে অন্তর্বাস খুলে ফেললেন শ্রীদেবীর সৎ মেয়ে, ভাইরাল ভিডিও

বহু বছর আগে আমেরিকায় ব্রা পুড়িয়ে আন্দোলন করেছিলেন মেয়েরা। সেই বছর জন্ম হয়েছিল বিখ্যাত পপ তারকা ম্যাডোনা (Madonna)-র। পরবর্তীকালে ভারতীয় মেয়েদের মধ্যেও ছড়িয়ে পড়েছে ব্রা না পড়ার প্রবণতা। কিছুদিন আগে এরোটিকা অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey)-কে দেখা গিয়েছিল ব্রা না পরে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াতে। এবার বনি কাপুর (Bonnie Kapoor)-এর কন্যা অংশুলা কাপুর (Anshula Kapoor) স্পষ্ট জানিয়ে দিলেন, ব্রা পরবেন না তিনি।

সম্প্রতি অংশুলা একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে অংশুলার পরনে রয়েছে সাদা-কালো ফ্লোরাল টপ। ভিডিওতে হঠাৎই অংশুলাকে দেখা যায় টপের ভিতরে হাত ঢুকিয়ে অন্তর্বাস খুলতে। অন্তর্বাস খুলেই তা ক্যামেরার দিকে ছুঁড়ে দেন অংশুলা। তাঁর মুখে ফুটে ওঠে শান্তির ছাপ। এই ভিডিওটির ক্যাপশনে অংশুলা লিখেছেন, রবিবার দুপুরের খাওয়া-দাওয়ার পর বাড়ি ফিরে এসে এটাই ছিল তাঁর শ্রেষ্ঠ অনুভূতি। ক্যাপশনের সাথে হ্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন ‘নো ব্রা ক্লাব’ কথাটি।

একই মত পোষণ করেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-ও। প্রিয়াঙ্কা লিখেছেন, এই ঘটনাটি প্রত্যেকদিন ঘটান তিনি। শুধুমাত্র অংশুলা বা প্রিয়াঙ্কাই নন, পৃথিবীর অধিকাংশ মেয়েরাই তাঁদের সাথে সহমত। তাঁরাও মনে করেন, অন্তর্বাস খুলে রাখাই সত্যিই শ্রেষ্ঠ অনুভূতি।

চিকিৎসকদের মতেও বাড়িতে থাকাকালীন মহিলাদের উচিত ব্রা অথবা প্যান্টি না পরা। সবসময় অন্তর্বাস পরে থাকলে তা থেকে ঘাম জমে ইনফেকশনের সম্ভাবনা থাকে।

whatsapp logo