whatsapp channel
Hoop PlusTollywood

একমাত্র ছেলের সঙ্গে ক্রিসমাস পালন করলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফরে ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রচনা।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে অনেক দূরে চলে এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নাং ওয়ান রিয়ালিটি শোয়ের প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

বয়স ৪৬। কিন্তু এখনো এক ফোটাও গ্ল্যামার কমেনি দিদির। দিদির এই গ্ল্যামারের রহস্য হল উচ্ছের জুস, লাউয়ের জুস। তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট অনুসরণ করেন তার জন্য দিদি এত ফিট থাকেন। সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন ধুমধাম করে পালন করেছেন অভিনেত্রী আর তা নিজেই শেয়ার করেছিলেন।

সম্প্রতি এই কিছুদিন আগে ছিল দুর্গাপুজো। অন্যবার পুজোতে বাইরে থাকলেও এই বছর দুর্গাপুজোতে ছেলের সাথে আর বন্ধুদের সাথে ফ্ল্যাটে পুজো কাটিয়েছেন। অন্যবার শ্যুটিং এর জন্য ছেলেকে বেশি সময় দিতে পারতেননা। কিন্তু করোনা আবহে এই লকডাউনে বাড়িতে থাকায় বাড়ির কাজের পাশাপাশি ছেলের পড়াশোনা থেকে শুরু করে ছেলের সাথে চুটিয়ে মজা করেছেন। এই খ্রিস্টমাসে ও তার ব্যতিক্রম নেই। বাড়িতেই ছেলের সাথে ক্রিস্টমাস পার্টি উদযাপন করলেন আর ছেলেকে সঙ্গ দিতে ক্রিকেট ও খেললেন। আর সেই মুহূর্তগুলি নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। ক্যপশানে লিখলেন,”তুই আমার প্রিয় ছেলে…তুই আমার চাঁদ.. তুই আমার নক্ষত্র”।

শাড়ি কিংবা ওয়েস্টান সবেতেই যে রচনা ব্যানার্জি দিদি নাম্বার ওয়ান তা আর বলার অপেক্ষা রাখেনা। আর রচনা নিজের সাজগোজ আর মেক আপের জন্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখেনা। ছেলের সাথে পোজ দিলেও নিজেকে বরাবর সময় দিতে ভালোবাসেন তা রচনার সোশ্যাল মিডিয়ার পেজ দেখলেই বোঝা যায়। তাই বাড়িতে ক্রিস্টমাস পালন করলেও সাজতে ভোলেনি অভিনেত্রী। এই দিন বিস্কুট আর গোলাপির সংমিশ্রণে হুডি আর প্যান্ট সাথে ম্যাচিং করে ট্যাক শু চোখে সানগ্লাস আর মাথায় সান্টা টুপ পড়ে নিজের ফ্ল্যাটের বাগানে পোজ দিলেন অভিনেত্রী। হাল্কা মেক আপে কাবুকাত করলেন বহু পুরুষমন। ক্যপশানে লিখলেন, ” আমার ক্রিস্টমাস”। নিমেষে ভাইরাল এই নতুন পোস্ট।

whatsapp logo