Hoop PlusTollywood

Ankush Hazra: ফিক্সড ডিপোজিট কেন ভাঙলেন অভিনেতা অঙ্কুশ!

Advertisements

অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) থেকে এবার প্রযোজক অঙ্কুশ হাজরা, কেরিয়ারে একটা লম্বা পথ পাড়ি দিয়ে এসেছেন তিনি। দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজিত প্রথম ছবি ‘মির্জা’। ইতিমধ্যেই ছবির প্রথম গান মুক্তি পেয়েছে। মার্চের শেষেই আসছে মির্জার ট্রেলার। আর অবশেষে আগামী ১০ এপ্রিল ছবির মুক্তি। নিজের প্রযোজনায় প্রথম ছবি। একেবারেই সহজ ছিল না অঙ্কুশের কাছে। অভিনেতা জানান, প্রায় পাঁচ-ছয় কোটি টাকা লেগেছে মির্জা তৈরি করতে। কিন্তু এই টাকাটা তাঁর কাছে অনেক। ফিক্সড ডিপোজিট ভেঙে টাকা জোগাড় করেছেন। পেরোতে হয়েছে অনেক বাধা। তারপর মুক্তি পাচ্ছে মির্জা।

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অঙ্কুশ জানান, যাঁরা ছবিতে বিনিয়োগের প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রত্যেকে মুখ ফিরিয়েছেন। তেমনি আবার ইন্ডাস্ট্রির অনেককে পাশেও পেয়েছেন। জিৎ এবং দেবের থেকেও সাহায্য পেয়েছেন বলে জানান অঙ্কুশ। এই ছবিটি করতে গিয়ে প্রচুর চোট পেয়েছেন তিনি। ঘুরে গিয়েছে মালাইচাকি, সিস্ট অপারেশন করতে হয়েছে। সবদিক দিয়েই মির্জাকে নিজের কেরিয়ারের সবথেকে চ্যালেঞ্জিং ছবি বলে দাবি করেন অঙ্কুশ।

Ankush Hazra: ফিক্সড ডিপোজিট কেন ভাঙলেন অভিনেতা অঙ্কুশ!

বর্তমানে যখন বাংলা ইন্ডাস্ট্রিতে পারিবারিক ছবি হিট, সেখানে দাঁড়িয়ে আবারো মূলধারার মশলা ছবিকে ফিরিয়ে আনার চেষ্টায় রয়েছেন অঙ্কুশ। তবে অভিনেতার কথায়, এক সময় বাংলায় ‘অটোগ্রাফ’ ছবিটিকে অনেকে ঝুঁকি বলেছিলেন। এখন আবার দর্শক ‘পুষ্পা’, ‘কেজিএফ’ এর মতো ছবি চাইছেন। সবকিছুই ফিরে ফিরে আসে। তবে অঙ্কুশ জানান, মির্জায় তিনি যে টাকাটা বিনিয়োগ করেছেন সেটাও যদি ফেরত পান, তাহলে এর তিন গুণ বাজেট নিয়ে মির্জার সিক্যুয়েল আনবেন। আর ছবি যদি হিট হয় তাহলে দক্ষিণী কায়দায় সিক্যুয়েল করার পরিকল্পনা রয়েছে বলে জানান অঙ্কুশ। মাঝে ভুল পদক্ষেপ নিয়েছিলেন তিনি। কিছু প্রযোজকের মিথ্যে আশায় ভরসা করে কিছু ছবিকে হ্যাঁ বলেছিলেন, যেগুলি ফ্লপ হয়েছিল। তবে এর জন্য নিজের দোষই স্বীকার করেন অভিনেতা।

মির্জায় অঙ্কুশের সঙ্গে দেখা যাবে তাঁর বাস্তবের প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে। দুজনের বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে গুঞ্জন। সাক্ষাৎকারে অঙ্কুশ বলেন, ঐন্দ্রিলা ছোটপর্দা দিয়ে অভিনয় শুরু করলেও তাঁর ইচ্ছা ছিল সিনেমায় কাজ করার। সবে শুরু করেছেন তিনি। এখনই তাঁকে সংসারের দায়িত্ব দিতে চান না। অঙ্কুশ বলেন, পরিবারের গুরুত্ব, দায়িত্ব সম্পর্কে ঐন্দ্রিলা যথেষ্ট ওয়াকিবহাল। এখন বিয়ে করলেই কেরিয়ার ভুলে সংসার নিয়ে মাতবেন ঐন্দ্রিলা। সেই ভাবনা থেকেই এখন বিয়ের কথা ভাবছেন না বলে জানান অঙ্কুশ। মজা করে অঙ্কুশ বলেন, বিয়ের বাজেট বাড়লে আরো এক বছর পিছিয়ে দেবেন। তবে বিয়ে করবেন ঠিকই।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই