whatsapp channel

বিয়ের আগেই মা-বাবা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! নতুন সদস্যের সাথে পরিচয় করালেন অভিনেতা বিক্রম

বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে জমিয়ে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। এরা আর কেউ নন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। এদের প্রেমকাহিনি বরাবরই লাইমলাইটে থাকে। দুজনেই…

Avatar

HoopHaap Digital Media

বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে জমিয়ে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। এরা আর কেউ নন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। এদের প্রেমকাহিনি বরাবরই লাইমলাইটে থাকে। দুজনেই অভিনয়ের পাশাপাশি জমিয়ে প্রেম করছেন। ইতিমধ্যেই ছোটপর্দা থেকে বড় পর্দার নাম লিখেয়ে ফেলেছেন ঐন্দ্রিলাও। বহু বছর ধরে প্রেম করলেও পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি কখনও। দর্শকেরা এই জুটিকে পর্দায় প্রথম দেখা যাবে। তাঁদের অনস্ক্রিন ‘ম্যাজিক’ দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে নতুন বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

১০ বছরের সম্পর্ক হলেও একসাথে অভিনয় করেননি। দীর্ঘ প্রতিক্ষার পর এই জুটির ম্যাজিক দেখা যাবে গতকাল। হ্যাঁ ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে অঙ্কুশ ও ঐন্দ্রিলার ছবি ম্যাজিক। এই ছবিতে অভিনয় করেছেন পায়েল সরকারও। এই ছবি নিয়ে এদের পাশাপাশি দর্শক ও বেশ উৎসুক। সিনেমার প্রমোশান যেমন জোরকদমে চালালেন ঠিক একই ভাবে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। বিয়ের আগে এই জুটি নতুন ফ্ল্যাট, সেই ফ্ল্যাটের দরজায় নিজেদের নেম প্লেট আর নতুন গাড়ি ও কিনে ফেললেন। নতুন ফ্ল্যাটে একসাথে থাকা শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এবার বিয়ের আগে অঙ্কুশ ঐন্দ্রিলা বাবা মা হলেন। আর এদের সন্তানের সাথে পরিচয় করালেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী। হ্যাঁ এই নতুন সদস্যের নাম আলু। আসলে এই একরত্তি আলু হচ্ছে একটি মিষ্টি কুকুর ছানা। সদ্য এই কুকুর ছানাটিকে পোষা শুরু করেছেন লাভ বার্ডস। আর সেই মিষ্টি পোষ্যকে বাড়িতে আসার পরপর তারকাজুটির বেস্ট ফ্রেন্ড বিক্রম শুভেচ্ছা জানিয়েছেন তাদের। পাশাপাশি কুকুরছানাটিকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন বিক্রম। আর তার ক্যাপশনে লিখেছেন, পরিবারে তোমায় স্বাগত আলু। আর তোমার নতুন বাবা-মাকে অনেক ভালোবাসা। হ্যাপি পেরেন্টহুড। সেই ছবির তলায় আলুর হয়ে ঐন্দ্রিলা কমেন্ট করেছেন, মামা তোমায় ধন্যবাদ। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media