BollywoodHoop Plus

শরীরের সাথে আটকে শার্ট, কোনোরকমে গোপনাঙ্গ ঢেকে প্রকাশ্যে এলেন বোল্ড উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed)-এর ভিডিও দেখে বোঝা যায় না, তাঁর পোশাককে কি নাম দেওয়া যেতে পারে। যদিও পোশাকই উরফির ইউএসপি। এককথায় বলতে গেলে, অদ্ভুতদর্শন পোশাক তাঁর পরিচয়। এই ধরনের জনপ্রিয়তা কখনও একাধিক ধারাবাহিকে অভিনয় করেও পাননি উরফি। কিন্তু অদ্ভুতদর্শন পোশাক কি করে তিনি পরেন, তাও যথেষ্ট ভাবার বিষয়। এমনকি এই ধরনের পোশাক পরেই রাস্তায় বেরোন তিনি। মঙ্গলবার আবারও মুম্বইয়ের রাস্তায় সকলকে চমকে দিলেন উরফি।

এদিন গাড়ি থেকে নামতেই অদ্ভুত পোশাক পরিহিতা উরফি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন। পোশাকের উর্ধ্বাংশ উরফির গলায় একটি হ্যাঙার সদৃশ সরু নেকপিসের সাথে আটকানো। উর্ধ্বাংশ অফ শোল্ডার। এটি একটি সাদা রঙের ফুলস্লিভ শার্ট। তাতে বাঁধা রয়েছে কালো রঙের সাটিনের টাই। না, উরফি শার্টটি অঙ্গে না গলালেও আটকে রেখেছেন শরীরের সামনের অংশে। নিম্নাংশে রয়েছে কালো রঙের পেনসিল স্কার্ট। দুই হাতে রয়েছে কালো রঙের হ্যান্ড স্টকিংস। পায়ে রয়েছে কালো রঙের ওয়েজেস। পেনসিল স্কার্টটি নি- লেংথ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে উরফির মসৃণ পায়ের কিছু অংশ। উন্মুক্ত রয়েছে উরফির কাঁধের অনেকখানি অংশ। মাথার চুলে বান বেঁধেছেন উরফি। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও হালকা আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার।

দুই কানে রয়েছে মানানসই বাটারফ্লাই ইয়ারিং। পাপারাৎজিদের অনুরোধে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন উরফি। যথারীতি এই ভিডিও ভাইরাল হতেই আবারও ট্রোলড তিনি। তবে গত দুই বছর ধরে ট্রোলিং নিয়ে ভাবেন না উরফি। কিন্তু তা যদি সীমা অতিক্রম করে, তবে উত্তর দিতে বাধ্য হন উরফি।

খুব শীঘ্রই উরফির বলিউড ডেবিউ ঘটতে চলেছে। একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo