whatsapp channel

আক্রান্ত হয়েছেন করোনায়, গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি অভিনেতা অনিরুদ্ধ

কোভিড -১৯ চোখ রাঙাচ্ছে কটকট করে। খবরে এখন একটাই খবর, করোনার দ্বিতীয় ঢেউতে রেহাই কেউ পাচ্ছেননা। বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। করোনা আক্রান্ত বলিউডের একাধিক তারকা। অনিরুদ্ধ টেলিভিশন…

Avatar

HoopHaap Digital Media

কোভিড -১৯ চোখ রাঙাচ্ছে কটকট করে। খবরে এখন একটাই খবর, করোনার দ্বিতীয় ঢেউতে রেহাই কেউ পাচ্ছেননা। বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। করোনা আক্রান্ত বলিউডের একাধিক তারকা। অনিরুদ্ধ টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ। এবার করোনা আক্রান্ত হয়েছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিরুদ্ধ। অভিনেতার বয়স মাত্র ৩৪ বছর। গত সপ্তাহে অভিনেতা করোনা টেস্ট করান। এরপর অভিনেতার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। নিজের করোনা আক্রান্তের কথা নিজেই সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সাথে শেয়ার করেন।

অনিরুদ্ধ ইন্সটাগ্রামে এই দুঃখের খবরটি লেখেন, ‘চেয়ে তো ছিলাম তোমার সঙ্গে দেখা না হোক। কিন্তু হয়েই গেলাম শিকার’। হোম আসোলেশনে থাকবার কথাও জানিয়েছিলেন অনিরুদ্ধ। কোভিড পজিটিভ হওয়ার পর ডাক্তারের পরামর্শে বাড়িতেই নিভৃতবাসে ছিলেন অভিনেতা। কিন্তু হঠাৎ করে শারীরিক সমস্যা দেখা দিতে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়। সূত্র থেকে জানা গিয়েছে, পরিস্থিতি অতি সংকটজনক এখন অভিনেতার। এখন অভিনেতাকে আইসিউতে ভর্তি আছেন অনিরুদ্ধ।

অভিনেতা অনিরুদ্ধ টেলি ধারাবাহিকে কাজ করেছেন পাটিয়ালা বেবস, লকডাউন কি লাভ স্টোরি-র মতো একাধিক সিরিয়ালে। শেষবার অভিনেতাকে কালার্স-এর জনপ্রিয় শো শক্তি অস্তিত্বকে এয়সাস কী-তে দেখা যাচ্ছিল। হিন্দি ছবিতেও অভিনয় করেছেন অনিরুদ্ধ দাভে। তেরে সঙ্গ, শোরগুল-এর মতো ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। সুপারস্টার অক্ষয় কুমারের আসন্ন ছবি বেল বেটম-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিরুদ্ধকে।

এই করোনা আবহে ভূপালে এক ওয়েব সিরিজের অভিনয় করছিলেন। সেই ওয়েব সিরিজ শ্যুটিং করবার সময় করোনা আক্রান্ত হন অভিনেতা। ভূপালেই অভিনেতার চিকিৎসা চলছিল। অভিনেতার বন্ধু অজয় সিং চৌধুরি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনেতার শারীরিক অবস্থা এখন ভালো নেই। তাঁর রিপোর্টে জানা যায়, অনিরুদ্ধর পরিস্থিতিএখন বেশ জটিল। সংক্রমণের জেরে শরীরের অক্সিজেনের মাত্রা মারাত্মক কমে যাওয়ায় এখন আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে অনিরুদ্ধর শারীরিক পরিস্থিতির আপডেট দিয়েচেন সহকর্মী আস্থা চৌধুরী লিখেছেন, ‘আমাদের বন্ধু অনিরুদ্ধর জন্য প্রার্থনা করুন। উনি আইসিইউতে রয়েছেন। দয়া করে একটা মিনিট সময় বার করে ওঁর জন্য প্রার্থনা করুন’। ৩৪ বছরের অভিনেতা বিবাহিত। অভিনেতার স্ত্রীর নাম শুভি আহুজা। তিনিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। এই বছর ফেব্রুয়ারি মাসে অভিনেতা এক ফুটফুটে পুত্র সন্তানের বাবা ও হয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media