whatsapp channel

Malaika Arora: মায়ের পোশাক পছন্দ নয়! প্রকাশ্যে মালাইকাকে নিয়ে মুখ খুললেন আরহান

গত 5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হচ্ছে নতুন শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। দীর্ঘদিন ধরে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল হয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)। এই শোয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত 5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হচ্ছে নতুন শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। দীর্ঘদিন ধরে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল হয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)। এই শোয়ে নিজের জীবনের বিভিন্ন বিতর্ক নিয়ে কথা বলেছেন মালাইকা। বর্তমানে তুলে ধরছেন পারিবারিক সমস্যাকেও। কিছুদিন আগে তাঁর বোন অমৃতা অরোরা (Amrita Arora)-র সাথে বিবাদে জড়িয়ে পড়ার পর এই শোয়ের মাধ্যমে তা মিটিয়ে নিয়েছেন মালাইকা। এবার তাঁকে পোশাক নিয়ে কটাক্ষ করলেন তাঁর পুত্র আরহান খান (Arhan Khan)।

Advertisements

কুড়ি বছর বয়সী আরহান বর্তমানে বিদেশে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন। ভবিষ্যতে পরিচালক হতে চান তিনি। ক্রিসমাসের ছুটিতে ভারতে এসেছেন আরহান। তাঁর সামনে মালাইকা আসেন সাদা-কালো রঙের স্ট্রাইপড ক্রপ টপ ও বেজ রঙের ট্রাউজার পরে। মায়ের পোশাক দেখে হেসে ফেলেন আরহান। মালাইকার পরনের টপকে টেবিলে পড়ে থাকা ন্যাপকিনের সাথে তুলনা করেন তিনি। আরহান বলেন, তাঁর মাকে এই পোশাকে জেলের কয়েদিদের মতো দেখতে লাগছে। লজ্জা পান মালাইকা। মা-ছেলের মজা নিয়ে তৈরি হয়েছে ‘মুভিং ইন উইথ মালাইকা’-র এই বিশেষ পর্ব। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই পর্বের প্রোমো।

Advertisements

মালাইকার সাথে আড্ডার সময় আরহান বলেন, তাঁর মাসি অমৃতা তাঁর দ্বিতীয় মা। আরহান বলেন, তিনি বরাবর তাঁর মাসির প্রতি পক্ষপাত করেন। আরহানের মতে, যে কোনো সময় অমৃতা উঠে আসতে পারেন টপ পজিশনে। তিনি ধীরে ধীরে নিয়ে নিচ্ছেন মালাইকার স্থান। তবে মালাইকা জানিয়েছেন, তিনি পছন্দ করেন না তাঁর বুক ও নিতম্বের ছবি তোলা। তিনি বারবার বারণ করা সত্ত্বেও পাপারাৎজিদের একাংশ তাঁর কথা শোনেননি।

Advertisements

বর্তমানে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা। আরহানের সাথেও অর্জুনের সম্পর্ক যথেষ্ট ভালো।

Advertisements

whatsapp logo
Advertisements