Bengali SerialHoop Plus

শরীর থেকে বাদ পড়েছে টিউমার, অস্ত্রোপচার সফল অভিনেত্রী ঐন্দ্রিলার, সুস্থ হয়েই ফিরবেন কাজে!

সব্যসাচীর কথা অনুযায়ী, ঐন্দ্রিলার বুকের ভিতর ছিল 13cms X 11cms X 9cms একটি মাংসপিণ্ড। সব্যসাচী এও বলেছিলেন, কেমোথেরাপি চলার পর ঐন্দ্রিলার টিউমারটা প্রায় অর্ধেক আয়তনে নেমে এসেছে, কিন্তু করতে হবে অপারেশন। এই সপ্তাহেই হবে ঐন্দ্রিলা শর্মার সার্জারি। হল সেই সার্জারি।

হ্যাঁ, খবর ভাল। অস্ত্রোপচার ভাল ভাবেই মিটেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তার ফুসফুসে যেই ক্যান্সার একটু একটু করে বেড়ে উঠছিল তা ধ্বংস হয়েছে। শুক্রবারই শহরের এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলার। সব্যসাচীর বলা কথা অনুযায়ী, “অপারেশন ভাল হয়েছে। সবটা বের করতে পেরেছে।”

এখন কোথায় আছেন অভিনেত্রী? এই মুহূর্তে আইসিইউতে রয়েছেন। আপাতত অস্ত্রোপচারের পরবর্তী ধাক্কা সামলাচ্ছেন। সুস্থ হলেই ফিরবেন পুরোনো জগতে।

প্রসঙ্গত, ২০০৫ সালে ক্লাস ইলেভেনের স্কুলে পড়াকালীন ধরা পড়ে মেরুদণ্ডের ক্যান্সার। একদিন হঠাৎ পিঠের কাছে শক্ত হয়ে যায়, হাঁটতে কষ্ট হয়। পরীক্ষা করে জানা যায় টেন্টস নামক ক্যান্সার রোগে আক্রান্ত হন, যা খুব বিরল রোগ। সেই দিন থেকেই জীবনের সংগ্রাম শুরু করেন জিয়নকাঠি ধারাবাহিকের জাহ্নবী। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের মাধ্যমে বছর দেড়েক লড়াই চলে। এই লড়াইতে কোনোদিন নিজের মনোবল ভাঙেননি অভিনেত্রী। মনের সাহসে এর পর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী। সুস্থ হওয়ার পর অভিনয় জগতে কাজে ফিরে আসেন।