whatsapp channel

Madhumita Sarcar: ফাঁকা ফ্ল্যাটে এই অবস্থায় ধরা পড়লেন মধুমিতা সরকার

মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার রূপের ছটায় কত অনুরাগীই যে পাগল হয়েছেন, তার হিসেব রাখাই মুশকিল। সত্যিই তাই! এতটাই সুন্দর তিনি। কিন্তু শুধুমাত্র সৌন্দর্যেই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার রূপের ছটায় কত অনুরাগীই যে পাগল হয়েছেন, তার হিসেব রাখাই মুশকিল। সত্যিই তাই! এতটাই সুন্দর তিনি। কিন্তু শুধুমাত্র সৌন্দর্যেই নয়, অভিনয়ের দক্ষতায় প্রথমে ছোট পর্দা ও পরে বড় পর্দাতেও নিজের ছাপ রেখে গেছেন। প্রশংসাও পেয়েছেন বিস্তর। তবে শুধুই অভিনয় বা সৌন্দর্যের জন্যেই যে এই অভিনেত্রীকে নিয়ে চর্চা হয় তা নয়, তাঁর স্টাইলিং নিয়েও যথেষ্ট আলোচনা হয়।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় টলিপাড়ার এই সুন্দরী। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে তার দেখা মেলে নানা সাজে। বিভিন্ন ঘরানার পোশাকে নিজেকে সাজিয়ে অবতীর্ণ হন জনসমক্ষে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার পাশ্চাত্য ঘরানার কোনো বোল্ড পোশাক, আবার কখনো বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় এই অভিনেত্রীকে। আর মধুমিতা সামনে এলেই নেটপাড়ায় তৈরি হয় এক আলার ‘সেনসেশন’। কারণ তার রূপের ছটায় যেমন ঘায়েল হয় তার অনুরাগীদের একাংশ, তেমনই আবার তাকে নিয়ে নানা কথাও ওঠে।

সম্প্রতি বসন্তের শুরুতে এক অন্য অবতারে ধরা দিলেন টলি-অভিনেত্রী। ফাঁকা ফ্ল্যাটের মধ্যে দেখা গেল তাকে। আর তার সাজপোশাক থেকে লাস্যময়তা, সবই নজর কাড়ল নেটিজেনদের। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করেছেন। এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি ফাঁকা ফ্ল্যাটে সোফার উপর বসে নানা সাহসী পোজে ক্যামেরাবন্দি হতে। এই ভিডিওতে তার পরণে ছিল কালো রংয়ের টাইট স্লিভলেস টপ এবং ঢিলেঢালা ডেনিম জিন্স। পায়ে কালো রংয়ের ম্যাচিং হিল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুল- সব মিলিয়ে তাকে করে তুলেছে ‘বোল্ড-মধুমিতা’। আর তার অভিব্যক্তিতে ফুটে উঠেছে আবেদনশীলতা।

এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি জনপ্রিয় ইংরেজি গান। পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। শুধুমাত্র ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন ফটোশুটের বিষয়ে। আর তার এই ভিডিও ঘাম ঝরিয়েছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকে আবার তার রূপের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা