whatsapp channel

Virat-Anushka: পোস্ট দিতে দেরি করলেন বিরাট-অনুষ্কা!

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে কিছুদিন আগেই দেখা গিয়েছিল মহাকাল মন্দিরে পুজো দিতে। গত 11 ই ডিসেম্বর ক্রিকেট ও বলিউডের যুগলবন্দী জুটির বিয়ের ছয় বছর পূর্ণ…

Avatar

Nilanjana Pande

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে কিছুদিন আগেই দেখা গিয়েছিল মহাকাল মন্দিরে পুজো দিতে। গত 11 ই ডিসেম্বর ক্রিকেট ও বলিউডের যুগলবন্দী জুটির বিয়ের ছয় বছর পূর্ণ হল। কিন্তু এদিন তাঁরা ইন্সটাগ্রামে কোনো পোস্ট না করার ফলে তাঁদের অনুষ্ঠানের একাংশ যথেষ্ট অবাক হয়েছিলেন। তবে তাঁদের অপেক্ষার অবসান ঘটল মঙ্গলবার। এদিন প্রায় একই সময়ে বিরাট ও অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ষষ্ঠ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন।

প্রকৃতপক্ষে, সোমবার অর্থাৎ 11 ই ডিসেম্বর তাঁরা ব্যস্ত ছিলেন ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপনে। ফলে মঙ্গলবার অনুরাগীদের কথা ভেবে বিবাহবার্ষিকীর পোস্ট শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। ছবিতে অনুষ্কাকে দেখা যাচ্ছে বিরাটকে পিছন থেকে জড়িয়ে ধরে থাকতে। দুজনেই উচ্ছ্বসিত। তাঁদের মুখে হাসি। অনুষ্কার পরনে রয়েছে কালো রঙের ড্রেস। বিরাট পরেছেন গাঢ় নীল রঙের শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, তিনি ছয় বছর কাটিয়ে ফেললেন মানুষটির সাথে। দিনটি পরিবারের সাথে কাটিয়েছেন বিরাট ও অনুষ্কা। ইন্সটাগ্রামে পোস্ট করতে দেরি করেছেন বলেও অবগত অনুষ্কা। অপরদিকে বিরাট লিখেছেন স্ত্রীর প্রতি তাঁর অন্তহীন ভালোবাসার কথা। এদিন অনুষ্কা ও বিরাটের বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে উপস্থিত ছিলেন বিরাটের সতীর্থ জাহির খান (Zahir Khan) এবং তাঁর স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিশেষ দিনে পরিবারের সদস্যদের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। কেক কেটে সেলিব্রেশন করেছেন তাঁরা। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালের 11 ই ডিসেম্বর ইটালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন বিরাট ও অনুষ্কা। 2021 সালের জানুয়ারি মাসে জন্ম হয়েছে তাঁদের কন্যাসন্তান ভামিকা (Bhamika)-র।

তবে ইদানিং কয়েকটি ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যাতে অনেকে মনে করছেন, অনুষ্কা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন। তবে এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি অনুষ্কা বা বিরাট।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)