whatsapp channel

ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে!

২০২০! পৃথিবীর আনাচে কানাচে কেবল মৃত্যুর খবর। একের পর এক মানুষ মারা যাচ্ছেন মারণ করোনার কারণে। টলিউড হোক কিংবা বলিউড একের পর এক মৃত্যুর মিছিল লেগেই আছে। আবার ধাক্কা টলিউডে!…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০! পৃথিবীর আনাচে কানাচে কেবল মৃত্যুর খবর। একের পর এক মানুষ মারা যাচ্ছেন মারণ করোনার কারণে। টলিউড হোক কিংবা বলিউড একের পর এক মৃত্যুর মিছিল লেগেই আছে। আবার ধাক্কা টলিউডে! ২০২০ সাল শেষ হতে যায় কিন্তু খারাপ খবর আসা বন্ধ হয়নি। বরং একের পর এক মৃত্যু মিছিল হয়েই চলেছে। থামার কোনো নাম নেই। টলিউডের সকলের প্রিয় দাদু সৌমিত্র চ্যাটার্জি মৃত্যুর রেষ এখনো কাটেনি। আবার আরো এক মৃত্যু। যে খলনায়ক একের পর এক খারাপ চরিত্র করে মনোরঞ্জন করেছেন রাজু ঠক্কর। সে আর বেঁচে নেই,মারা গেলেন টলিউড অভিনেতা রাজু ঠক্কর।

Advertisements

ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে!

Advertisements

কোনো রোগে রাজু প্রয়াত হননি। সেই প্রাণঘাতী করোনাই কেড়ে নিয়েছে অভিনেতার জীবন। কিছুদিন আগে মারণ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন তিনি। করোনাতে বেশ কিছুদিন লড়াই করছিলেন অবশেষেই শনিবার সন্ধ্যায় তিনি প্রাণের মায়া ত্যাগ করে না ফেরার দেশে পারি দিলেন অভিনেতা। এই খলনায়কের মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি মারা গেলেও সংসারে রেখে গেলেন, স্ত্রী, কন্যা, ছেলে, পুত্রবধূ এবং নাতনিদের। আর অসংখ্য অনুরাগীদের। স্বামীর মৃত্যুতে স্ত্রী ও কন্যা পুরোপুরি ভেঙে পড়ে ছিলেন।

Advertisements

রাজু ঠক্কর প্রথমে সিনেমাতে অভিনয়ের আগে পরিচালক বীরেশ চট্টোপাধ্যায়ের হাত ধরে টেলি  ধারাবাহিকে অভিনয় জীবন শুরু করেছিলেন। তারপর নিজের অভিনয় দিয়ে টলিউডে সিনেমায় নিজের পর্দাতে অভিনয় করা শুরু করেছেন। তারপর রাজুবাবু অভিনয় করেন অঞ্জন চৌধুরীর ‘মহান’ ছবিতে। এরপর ৯০ দশক থেকে ২০২০ পর্যন্ত একের পর এক সিনেমাতে দুষ্টু খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে। আর নিজের অভিনয় দক্ষতাতে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিত,দেব,চিরঞ্জিত প্রমুখ অভিনেতার সাথে অনেক ছবিতে তাঁকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।

Advertisements

এসব সিনেমায় অভিনয় করার পাশাপাশি দুটি হিন্দি সিনেমাতে অভিনয় করেছেন। রামগোপাল বার্মার ‘সরকার’ এবং অঞ্জন দত্তের হিন্দি ছবি ‘বড়দিন’ এ ছোট্ট হলেও একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু সেই ছোট চরিত্র করেও তাঁর মেধার জোরে জায়গা করে নিয়েছিলেন দর্শকের মনে সফলভাবে। তিনি অভিনয়কে খুবই ভালোবাসতেন তাই তিনি কোভিড হওয়ার আগে একটি চলচ্চিত্রে  শুটিং করেছিলেন। কর্মঠ এই ব্যক্তিত্বের মৃত্যুতে টলিউডে আরো একটি পদ শূণ্য হলো আরো একটি জায়গা খালি হল৷ টেলিপাড়া ফের শোকাচ্ছন্ন। অভিনেতা রাজু ঠক্করের শেষকৃত্য করোনা বিধি মেনে শনিবার রাতেই ধোপাতে করা হয়েছে।

ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে!

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media