Hoop PlusTollywood

Mimi Chakraborty: আমি কোনও দুর্নীতি করিনি: মিমি চক্রবর্তী

“দলে এসেছি মাননীয়া মমতা বন্দোপাধ্যায়ের জন্য, আর দলেও ততদিন থাকবো যতদিন উনি আমায় চাইবেন” তৃণমূল কুলষিত হলে সংসদের গায়ে কি কোনরকম ছাপ পরে না, এটা কি হতে পারে? উত্তরে মিমি স্পষ্ট করে জানান যে দুর্নীতি কোনো দলে নেই? এই বলেই বিজেপি কে আক্রমণ করেন মিমি।

এখানেই শেষ নয়, এই বিশেষ একান্ত সাক্ষাৎকারে মিমি এও বলেছেন যে তিনি যখন রাজনীতিতে এসেছেন সকলের থেকে শিখেছেন, কোনো স্টারডম মনোভাব নিয়ে তিনি কাজ করতে নামেননি। জনগন ভোট দিয়েছে তাই তাদের জন্য কাজ করা কর্তব্য বলে মনে করেন মিমি। এরপরেই তাকে একটি পুরোনো ভিডিও দেখানো হয়, যেখানে সেই জাল ভ্যাকসিনেশন নিয়ে প্রশ্ন করা হয়। দিনের পর দিন এই জাল ভ্যাকসিন দেওয়া এটা ত একা হতে পারে না, এর জন্য কোনো বড় মাথা বা পুরসভা জড়িয়ে থাকতে পারে। এই ব্যাপারে মিমির কি মত? অভিনেত্রী তথা সংসদ বারবার অন্যদিকে উত্তর ঘুরিয়ে নিয়ে গেলেও শেষে বলেন কোনো মাথা জড়িয়ে নেই, কোনো পুরসভার কেউ জড়িয়ে নেই, কারণ কেউ জানতোই না ওগুলো জাল ভ্যাকসিন।

এদিন সিনেমা প্রসঙ্গে মিমি বিজেপি কে হিন্দুত্ববাদী নিয়ে আক্রমণ করেন। তার কথায় কোনো সিনেমা যদি হিন্দুত্ববাদী হয় তবে সেটি ভালো করে প্রমোট করা হয়, যেগুলো হিন্দুত্ববাদী নয়, সেগুলি বয়কটের সিদ্ধান্ত নেওয়া হয়। এরপরেই মিমি বলেন আমি নিজেও হিন্দু, কিন্তু আমি সেকুলার ডেমোক্র্যাসিতে বিশ্বাস রাখি।

সেই সাক্ষাৎকারে মিমির প্রতিটা শব্দ ছিল যথেষ্ট স্পষ্ট কিন্তু, এরপরেও বেশ কিছু নেট জনতা একেবারে মেনে নেয়নি মিমির বলা কথা, অনেকে নতুন করে ট্রোল করেছেন সাংসদ-অভিনেত্রীকে।