BollywoodHoop Plus

Yash Dasgupta: বলিউডে পাড়ি দিচ্ছেন যশ, বিপরীতে কে!

একদা মুম্বই থেকে কলকাতার মাটিতে এসে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। কলকাতার একটি ‘মডেল- ম্যানহান্ট’ কনটেস্টে জিতেছিলেন তিনি। তবে সেই সময় টলিউডে হালে পানি না পেয়ে বলিউড যাত্রা করেছিলেন যশ। কিন্তু মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কয়েকটি সিরিয়ালে অভিনয়ের পর আবারও যশ বাংলায় ফিরে আসেন ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের মাধ্যমে। এসভিএফ-এর মুখ হয়ে ওঠেন তিনি। গত বছর যোগ দিয়েছেন বঙ্গ বিজেপিতেও। কিন্তু আবারও বলিউডে উড়ান শুরু করতে চলেছেন তিনি।

টি সিরিজের প্রযোজনায় বলিউডে পথ চলা শুরু করতে চলেছেন যশ। বিনয় সাপ্রু (Vinay Sapru) ও রাধিকা রাও (Radhika Rao) পরিচালিত ফিল্মে দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)-এর বিপরীতে দেখা যাবে যশকে। প্রযোজনা সংস্থা বা যশের তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা না হলেও ইতিমধ্যেই ফিল্মের বেশ কিছুটা অংশের শুটিং সেরে ফেলেছেন যশ। ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। তবে সম্ভবতঃ চলতি মাসেই এই ফিল্মের আনুষ্ঠানিক ঘোষণা করতে পারে টি সিরিজ।

এই ফিল্মে নায়কের চরিত্রে অভিনয় করছেন যশ। ফিল্মে যশ ও দিব্যা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মিজান জাফরি (Mijaan Jafri)। দিব্যার ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন পার্ল ভি পুরী (Pearl V.Puri) অর্থাৎ ‘নাগিন ৩’-এর মাহির।

ফিল্মের প্রথম অংশের শুটিং হয়েছে উত্তর-পশ্চিম ভারতে। পরবর্তী অংশের শুটিং হতে চলেছে মুম্বইয়ে। তবে দিব্যা খোসলা কুমার ও যশ দাশগুপ্তর জুটির কি আদৌ কোনো ভবিষ্যৎ আছে? উত্তর দেবে সময়।

Related Articles