whatsapp channel
Hoop PlusTollywood

দুধ সাদা শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, বিধবার বেশে সাহসী ফটোশুট অভিনেত্রী মধুমিতার

মধুমিতা সরকার (Madhumita Sarcar) ইদানিং যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে আবারও নতুন করে জুটি বাঁধতে চাইলেও যশ এখনও জারি রেখেছেন তাঁদের ঠান্ডা লড়াই। শোনা যাচ্ছে, এসভিএফ থেকে বেরিয়ে এসেছেন মধুমিতা। ইতিমধ্যেই রাণা সরকার (Rana Sarkar)-এর সাথে তাঁর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছে, আগামী অগস্ট মাস থেকে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘বেহায়া’-র শুটিং শুরু হতে চলেছে। রাণার প্রযোজনায় নির্মিত এই ফিল্মে মধুমিতার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। অপরদিকে একই সাথে রাণা ঘোষণা করেছেন ‘বারুদ ও আদালত’ নামে পিরিয়ড পিসের নাম পরিবর্তনের কথা। কিন্তু তাতে মধুমিতার কোনো ভূমিকা থাকবে কিনা তা জানা যায়নি। বর্তমানে নিজেকে ‘চোখের বালি’ সাজাতে ব্যস্ত মধুমিতা।

সম্প্রতি ইন্সটাগ্রামে মধুমিতা শেয়ার করেছেন কয়েকটি ছবি যাতে তিনি সেজেছেন ‘চোখের বালি’। মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের থান শাড়ি। বাঙালি আটপৌরে ধরনে শাড়িটি পরেছেন তিনি। ব্লাউজের পরিবর্তে পরেছেন সাদা রঙের টিউব টপ। গলায় রয়েছে তুলসীর মালা। ডান হাতের উপরে কালো সুতোয় বাঁধা রুদ্রাক্ষ। লম্বা চুল খোলা রেখেছেন তিনি। হালকা মেকআপ রয়েছে মুখে। চোখে রয়েছে হালকা কাজল। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। থামের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন মধুমিতা। আঁচল লুটিয়ে পড়েছে মেঝেতে। কখনও বারান্দায় বসে রয়েছেন তিনি। ক্যাপশনে মধুমিতা লিখেছেন “ভুলিতে নাহি পারি”।

মধুমিতার অনুরাগীরা অবশ্য তাঁর প্রশংসা করেছেন। অনেকেই লিখেছেন, সাদা শাড়িতে সুন্দর লাগছে মধুমিতাকে।

সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হয়েছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘জাতিস্মর’। এছাড়াও আগামী দিনে মৈনাক ভৌমিক পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-এ দেখা যাবে তাঁকে।

whatsapp logo