whatsapp channel

Ismart Jodi: বৌকে নিয়ে হানিমুনে কোথায় গিয়েছিলেন বাদামকাকু! মজাদার গল্প শোনালেন জিৎ-কে

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চ মাতাচ্ছেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) ও তাঁর সহধর্মিণী যাঁকে ভুবন ভালোবেসে ডাকেন ‘আদুরী’ নামে। এমনিতেও বিখ্যাত হওয়ার পর…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চ মাতাচ্ছেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) ও তাঁর সহধর্মিণী যাঁকে ভুবন ভালোবেসে ডাকেন ‘আদুরী’ নামে। এমনিতেও বিখ্যাত হওয়ার পর থেকে ভুবনকে একা ছাড়তে নারাজ আদুরী। এমনকি হিরো আলম (Hero Alam)-কেও বিশ্বাস নেই তাঁর। তাই কয়েকদিন আগে হিরো আলম ও ভুবনের গানের রেকর্ডিং-এ লেকটাউনের স্টুডিওয় আদুরীও উপস্থিত ছিলেন। এর আগে ‘দাদাগিরি আনলিমিটেড’ জিতেছেন ভুবন। এবার সবাইকে তিনি চমকে দিলেন তাঁর ও আদুরীর মধুচন্দ্রিমার রহস্য ফাঁস করে।

‘হানিমুন স্পেশ্যাল এপিসোড’-এ ভুবন জানালেন, বিয়ের পর তাঁর ও আদুরীর মধুচন্দ্রিমায় তাঁরা গিয়েছিলেন সিনেমা হলে জিৎ (Jeet)-এর ফিল্ম দেখতে। এমনকি সেই ফিল্মে জিৎ কিভাবে নেচেছিলেন তাও নেচে দেখিয়েছেন ভুবন। অবাক হয়ে গিয়েছেন জিৎ। তাঁর কেরিয়ারে এটি অন্যতম পাওনা। কারণ একটি দরিদ্র মানুষ সেদিন তাঁর নবববিবাহিতা স্ত্রীকে নিদেনপক্ষে দীঘা নিয়ে যেতেও পারেননি। তাই বেছে নিয়েছিলেন ফিল্মকে। স্ত্রীর পছন্দের ফিল্ম দেখিয়ে তাঁর মনোরঞ্জন করেছিলেন।

এর আগে ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে আদুরীর সঙ্গে নতুন করে সাতপাক ঘুরেছিলেন ভুবন। সেই সময় তিনি জানিয়েছিলেন, তাঁদের বিয়ের সময় জাঁকজমক করার সামর্থ্য ছিল না। খুব সাধারণ ভাবেই বিয়ে হয়েছিল।

তবে ভুবনকে বাংলাদেশে যেতে দিতে চান না আদুরী। তাঁর ভয়, যদি বাংলাদেশে গিয়ে দ্বিতীয়বার বিয়ে করে সেখানেই থেকে যান ভুবনবাবু!

Avatar