Hoop PlusTollywood

Devlina Kumar: সৎ শাশুড়ির প্রশংসা পেলেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা!

দেবলীনা কুমার (Devlina Kumar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। নিজের বিভিন্ন কাজের খবর তো বটেই, দেবলীনা নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। তবে অনুরাগীদের পাশাপাশি তাঁর ট্রোলারের সংখ্যাও কম নয়। কখনও দেবলীনাকে স্ট্রেচমার্কস নিয়ে ট্রোল হতে হয়। কখনও খোলামেলা পোশাকের জন্য সমালোচিত হন দেবলীনা। তবে অনেক সময় ট্রোলারদের মোক্ষম জবাব দেন তিনি। সম্প্রতি কালো রঙের ব্রালেট, লেদার জ্যাকেট ও ট্রাউজারে সকলকে আবারও অবাক করেছেন দেবলীনা। কিন্তু তার থেকেও বেশি অবাক করেছেন তাঁর শাশুড়ি মহুয়া চট্টোপাধ্যায় (Mahua Chatterjee)।

সম্পর্কে গৌরবের সৎ মা মহুয়া। তবে অবশ্যই মহুয়া কঠোর সৎ শাশুড়ি নন। তিনি বরং দেবলীনার বন্ধুর মতো। দেবলীনা তাঁর ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, অনেকে স্বাভাবিক প্রক্রিয়ায় সুঠাম দেহের অধিকারী হলেও এমনও অনেকে রয়েছেন যাঁদের কঠোর পরিশ্রম করে টোনড ফিগারের অধিকারী হতে হয়। তিনি দ্বিতীয় শ্রেণীতে পড়েন বলে জানিয়েছেন দেবলীনা। মহুয়া তাঁর বৌমার ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, দেবলীনা নিজে যে পরিমাণ হার্ড ওয়ার্ক করেছেন, তাতে এই পুরস্কার তাঁর প্রাপ্য। মহুয়াকে ধন্যবাদ জানিয়েছেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

একসময় দেবলীনা যথেষ্ট স্থূলকায়া ছিলেন। কিন্তু সঠিক ওয়ার্কআউট ও ডায়েটের মাধ্যমে নিজের ফিগার টোনড করেছেন তিনি। দেবলীনার সারা গায়ে স্ট্রেচমার্কস তাঁর সেই কঠিন পরিশ্রমের চিহ্ন। নিজের নাচের স্কুল রয়েছে তাঁর। এছাড়াও অধ্যাপনা করেন দেবলীনা। চালিয়ে যাচ্ছেন অভিনয়ও। শেষবার তাঁকে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-তে খল চরিত্র রোহিণীর ভূমিকায়।

অপরদিকে মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর পুত্র গৌতম চট্টোপাধ্যায় (Gautam Chatterjee) তাঁর প্রথম স্ত্রী সুমনা (Sumana Chatterjee) বর্তমান থাকতেও দ্বিতীয়বার গান্ধর্ব মতে বিয়ে করেছিলেন মহুয়াকে। প্রথম থেকেই এক ছাদের তলায় সংসার করছেন সুমনা ও মহুয়া। নবমিতা (Nabamita) ও গৌরবের মা সুমনা। মহুয়ার মেয়ের নাম মৌ (Mou)।

whatsapp logo