Bengali SerialHoop PlusHoop Viral

পরনে সাদা মিনি স্কার্ট, মাথা ঝুঁকিয়ে নিচু হয়ে যা করলেন ‘মিঠাই’-এর তোর্সা, রইলো ভিডিও

জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর ভিলেন তোর্সাকে দেখে দর্শকরা অনেকেই রেগে যান। সর্বক্ষণ মিঠাই ও সিদ্ধার্থর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তোর্সা। তোর্সার চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায় (tanni laha roy)। সম্প্রতি তন্বীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

তন্বীর শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে তন্বীর হাতে নতুন ফোন। তা নিয়ে তিনি আয়নার সামনে এসে দাঁড়িয়েছেন। তাঁর পরনে সাদা রঙের লেসের হট প‍্যান্ট ও মেরুন টি-শার্ট। তন্বী যে স্থানে দাঁড়িয়ে রয়েছেন তা দেখে মনে হচ্ছে সম্ভবত কোনো ওয়ার্কআউটের জায়গা। নতুন ফোন হাতে নিয়েই ধীরে ধীরে তিনি সামান্য হাঁটু ভেঙে নিজেকে সম্পূর্ণ মাটির সাথে ঠেকিয়ে অভিনব স্কোয়াট করলেন। এতেই বোঝা যাচ্ছে তন্বীর শরীরের ফ্লেক্সিবিলিটি যা অভিভূত করেছে নেটিজেনদের। নিজের নতুন ফোনেই এই ভিডিও শুট করেছেন তন্বী। তিনি যথেষ্ট ফিটনেস-ফ্রিক। ফলে তাঁর শরীরে অতিরিক্ত মেদ নেই।

তন্বী সঠিক যোগাসনের মাধ্যমে এই ধরনের ফিগার ধরে রেখেছেন। অন্তত তাঁর স্কোয়াট দেখে সেই কথাই মনে হচ্ছে। কারণ এই ধরনের স্কোয়াট প্রশিক্ষণ ছাড়া করা সম্ভব নয়। দীর্ঘদিন যোগাসন চর্চার ফলে শরীরে ফ্লেক্সিবিলিটি এলে তবেই এই ধরনের স্কোয়াট করা সম্ভব।

‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই তোর্সার চক্ষুশূল। এমনকি মিঠাই ও সিদ্ধার্থর ডিভোর্সের পিছনেও ছিল তোর্সার মদত। তবে আপাতত নিজের জালে নিজেই জড়িয়ে নাজেহাল হয়ে গিয়েছে তোর্সা। সিদ্ধার্থ তার বিরুদ্ধে চলে গেছে। মোদক পরিবারের সামনেও তোর্সার আসল রূপ ধরা পড়ে গেছে। এবার দর্শক তোর্সার পরবর্তী চালের অপেক্ষায়। তোর্সা কি মিঠাইকে শান্তিতে সংসার করতে দেবে? তার উত্তর দেবে ‘মিঠাই’-এর আগামী কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Related Articles