whatsapp channel

Raj Chakraborty: দেব-শুভশ্রীকে কি ফিরিয়ে আনবেন রাজ?

বিনোদন জগতের ইতিহাস সাক্ষ্য দেয় প্রাক্তনের সাথে আবারও কাজ করার। তবে অধিকাংশ ক্ষেত্রেই আগের মতো সফলতা পান না প্রাক্তন জুটিরা। কারণ তাঁদের ব্রেক-আপের কথা সকলের কাছে ইমেজের ছন্দপতন ঘটায়। গত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বিনোদন জগতের ইতিহাস সাক্ষ্য দেয় প্রাক্তনের সাথে আবারও কাজ করার। তবে অধিকাংশ ক্ষেত্রেই আগের মতো সফলতা পান না প্রাক্তন জুটিরা। কারণ তাঁদের ব্রেক-আপের কথা সকলের কাছে ইমেজের ছন্দপতন ঘটায়। গত কয়েকদিন ধরে স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, আবারও একসাথে কাজ করতে চলেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও দেব (Dev)। রাজের পরিচালনায় তৈরি ফিল্ম ‘চ্যাম্প’, ‘দুই পৃথিবী’ দেবের কেরিয়ারে যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। রাজের হাত ধরেই 2009 সালে বড় পর্দায় আত্মপ্রকাশ করে দেব- শুভশ্রী (Subhashree Ganguly)-র জুটি। তবে এই জুটির রসায়ন শুধু অনস্ক্রিন সীমাবদ্ধ ছিল না। অফস্ক্রিনেও তৈরি হয়েছিল তাঁদের সম্পর্ক।

Advertisements

দেব-শুভশ্রী জুটির আলাদা ফ্যানবেসও তৈরি হয়েছিল যা এখনও বর্তমান। কিন্তু ‘চ্যালেঞ্জ’-এ কাজ করার আগে রাজের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন শুভশ্রী। তখন রাজ বিবাহিত ছিলেন। ফলে রাজের স্ত্রী ও নিজের পরিবারের চাপে এই সম্পর্ক থেকে সরে আসতে বাধ্য হন তিনি। এরপরেই দেবের সাথে শুভশ্রীর সম্পর্কের সূত্রপাত ঘটে। তবে শেষ অবধি এই সম্পর্ক ভেঙে গিয়েছিল কোনো অজানা কারণে। পরবর্তীকালে রাজের সাথে বিয়ে হয় শুভশ্রীর। সম্প্রতি একটি অনুষ্ঠানে দেবের হাত থেকে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করে সকলের সামনে রাজের প্রশংসা করতে দেখা গিয়েছে শুভশ্রীকে।

Advertisements

Advertisements

এর মধ্যেই রাজকে সম্মুখীন হতে হল দেব-শুভশ্রী সম্পর্কিত প্রশ্নের। সাংবাদিকদের একাংশের প্রশ্ন ছিল, আবারও কি দেব-শুভশ্রী জুটিকে বড় পর্দায় ফিরিয়ে আনবেন রাজ! সুকৌশলে রাজ এড়িয়ে গিয়েছেন এই প্রশ্ন। তিনি জানালেন, বর্তমানে তাঁর ডেবিউ ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর প্রোমোশন নিয়ে ভাবছেন তিনি। ফলে অন্য কথা ভাবার অবসর নেই তাঁর।

Advertisements

অপরদিকে দেব বর্তমানে প্রযোজক। রাজের নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। শুভশ্রীও নিজের প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন। ফলে আগামী দিনে ইন্ডাস্ট্রিতে সম্পর্কের সমীকরণ কোন দিকে মোড় নেয়, তা বলা কঠিন।

whatsapp logo
Advertisements