whatsapp channel
Bengali SerialHoop Plus

ছোট্ট কেশবকে ঘুম পাড়াতে ঘুমপাড়ানি গানের বদলে কোন গান গাইছেন অভিনেত্রী মধুবনী!

চলতি বছরের 10 ই এপ্রিল জন্ম হয়েছে রাজা (Raja Goswami) ও মধুবনী (Madhubani)-র একমাত্র পুত্রসন্তান কেশব (keshav)-এর। সংবাদমাধ্যমে কেশবের জন্ম দেওয়ার অভিজ্ঞতাও শেয়ার করেছেন মধুবনী। এখন কেশবকে নিয়েই তাঁর দিন কেটে যায়। সম্প্রতি কেশবকে কোলে নিয়ে মধুবনী গাইলেন উমার গান।

বরাবর গোপালঠাকুরে বিশ্বাসী মধুবনী এদিন ধরলেন রামপ্রসাদী গান ‘উমা’। তাঁর ছেলে কেশবও যথেষ্ট উচ্ছ্বসিত ছিল মায়ের মুখে এই গান শুনে। আর কয়েকদিনের মধ্যেই রথযাত্রা। একই সঙ্গে ওই দিন মা দুর্গার কাঠামো পুজোও হবে। কাঠামোয় পড়বে প্রথম মাটির প্রলেপ। ফলে মধুবনীও উমাকে স্মরণ করলেন। মধুবনীর গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে। ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁদের প্রেমের 11 বছর পূর্ণ হওয়ার প্রসঙ্গে রাজা জানিয়েছেন, স‍্যাট করে প্রেমে পড়ে যাওয়ার পর গাড়ি বদলেছে, বাড়ি বদলেছে, সরকার বদলেছে। কিন্তু তাঁদের ভালোবাসা আগের মতোই আছে। রাজা বলেছেন, লাল মারুতি গাড়িটা অনেক ছোট ছিল কিন্তু তাতে জায়গার অভাব হয়নি কখনও। বরং তাঁরা দুজনে আরো কাছাকাছি এসেছেন।

এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।

whatsapp logo