BollywoodHoop Plus

দ্বিতীয়বার মা হচ্ছেন‌ করিনা, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় হাজির অভিনেত্রী

তৈমুরের পর আবার করিনা কাপুর খান মা হতে চলেছেন।সেই আনন্দে পতৌদি রাজপ্রাসাদে এখন স্বামী ও ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। পতৌদি রাজপ্রাসাদে কেমন কাটছে অন্তঃসত্ত্বা করিনার সময়?

আপাতত ছেলে তৈমুর যত্ন-সহকারে স্প্যানিশ ভাষা রপ্ত করছেন। আর এই প্রশিক্ষণের সময় পতৌদি রাজপ্রাসাদেই থাকবেন সইফ, করিনা। আর এই মুহূর্তে নিজের ছেলে তৈমুরকে ব্যস্ত রাখছেন স্প্যানিশ প্রশিক্ষণ তা আগেই প্রকাশ করেছিলেন তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে।এবার মা ছেলের সাথে তাঁর স্প্যানিশ শিক্ষক এশলিন এস জোলির একটি আরাধ্য ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেলেন, “আমরা স্প্যানিশকে ভালোবাসি। তিনি তার ইনস্টাগ্রামের স্টোরিতে অনেক ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর এই মুহূর্তে নিজের ছেলে তাইমুর আলি খানকে ব্যস্ত রাখছেন তা প্রকাশ করেছিলেন।

তার ইনস্টাগ্রামের গল্পে করিনা তৈমুর এবং তাঁর স্প্যানিশ শিক্ষক এশলিন এস জোলির একটি আরাধ্য ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন: “আমরা স্প্যানিশকে ভালবাসি।” কারিনা, যিনি তার দ্বিতীয় সন্তানের সাথে গর্ভবতী, এবং তাইমুর বর্তমানে পাতৌদি প্রাসাদে আছেন এবং দেখে মনে হয় তাইমুরের স্প্যানিশ গৃহশিক্ষক তাদের সাথে দেখা করতে নেমেছিলেন। তিনি তার ইনস্টাগ্রামের গল্পগুলিতে কয়েকটি ফটো আপলোড করেছেন, সাদা কালো কাফতান পরিহিত অবস্থায়। পাশাপাশি ক্যাপশানে লিখলেন, “অবশেষে আমার স্প্যানিশ শিক্ষার্থীর সাথে স্ক্রিন অফ হয়ে গেছে” ” ছবিতে কানে-কানে হাসতে দেখা যায় তৈমুরকে।

উল্লেখ্য,করিনার সৎ মেয়ে সারা আলি খানের নাম মাদক মামলায় জড়ানোর পর, এই বিতর্ক থেকে নিজেকে সরিয়ে রাখার অভিযোগ আসে নবাব সইফের বিরুদ্ধে।কিন্তু সইফ স্পষ্টত জানান,বাবা হয়ে তিনি কোনোভাবে তার বড় মেয়েকে ছাড়তে পারবেননা।মেয়ের কান্ডে কষ্ট পেলেও মেয়ের পাশে সর্বদা থাকবে।

৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী করিনা কাপুর খান। মাদক মামলায় সারা আলি খান এনসিবির দপ্তরে হাজির হওয়ার আগের দিনই সইফ এবং তৈমুরের সঙ্গে দিল্লিতে পাড়ি দেন করিনা। স্ত্রীর যত্ন নেওয়ার জন্য দূরে থাকলেও ফোনে সবসময় নবাব তাঁর মেয়ের সব খবর রাখছেন।

 

View this post on Instagram

 

5 months and going strong 💪🏻 PS : The #KaftanSeries continues 🤭

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

whatsapp logo