Bengali SerialHoop Plus

বিয়ের পর প্রথম নববর্ষ, বাঙালি সাজে মন কাড়লেন নব দম্পতি প্রমিতা-রুদ্রজিৎ

‘অগ্নিশপথ’ ধারাবাহিক অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে যাত্রা শুরু করেন এই মেয়ে । নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। এখন এই মেয়ে সকলের নয়নের মনি হয়ে উঠেছেন। ইনি আর কেউ না বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রমিতা চক্রবর্তী। এরপর প্রমিতা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ বধূবরণ’ সকল দর্শকের মনে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। এক গ্রাম্য মেয়ের চরিত্রে অভিনয় করেন প্রমিতা।

এরপর প্রমিতা জী বাংলায় ‘সাত ভাই চম্পা’র রুপকথার গল্পে পারুলের চরিত্রে অভিনয় করেন। সেখানে অভিনয় করতে করতেই নিজের মনের মানুষের সঙ্গে পরিচয় হয় প্রমিতার। তিনি হলেন ধারাবাহিকের নায়ক রাঘবেন্দ্র ওরফে রুদ্রজিত। এরা নায়ক নায়িকার চরিত্রে অভিনয় করতে করতে আসল জীবনে প্রেমে পড়েন। এরপর ২০২০ সালে ভ্যালেন্টাইন্স ডে তে দুজন দুজনকে প্রপোজ করেন। এরপর ওই প্রেমিক যুগল হয়ে ওঠে সকলের প্রিয় রুমিতা।

এই বছরই নিজেদের প্রেমের ১ বছর বিবাহবার্ষিকীর দিন ১৪ ফেব্রুয়ারি নিজেদের আংটি বদল ও আইনি ভাবে বিয়ে সেরে ফেলেছেন। পুরুলিয়াতে বেশ জাঁকজমক ভাবে পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রিয়েল লাইফে ঘর বাঁধলেন রুমিতা। আইনি বিয়ে শেষ হতে না হতে রুদ্রজিৎ জী বাংলায় ‘জীবন সাথী’ সিরিয়ালে অভিনয় করছেন। আর বিয়ের পর প্রমিতা ফের কামব্যাক করেন ‘রানী রাসমণি’ ধারাবাহিকের অন্নদা চরিত্র দিয়ে। বিয়ের পর এক একটি অনুষ্ঠান একসাথে উদযাপন করছেন রুমিতা।

সম্প্রতি ছিল রুদ্রজিতের জন্মদিন সেই দিন একটি হোটেলে কেক কেটে আর নৈশভোজ করে সেলিব্রেশন করলেন। আজ বাঙালির প্রিয় উৎসব নববর্ষ। বিয়ের পর এটাই প্রথম পয়লা বৈশাখ। তাই এই তারকা দম্পতির কাছে একটু বেশিই স্পেশ্যাল এই নববর্ষ । এদিন গোলাপি-নীল ভারী সিল্কের শাড়িতে সেজেছিলেন প্রমিতা সঙ্গে একদম সাবেকি গয়না আর খোলা চুল আর রুদ্রজিৎ সেজেছিলেন বাঙালিয়ানাতে। সাদা পাঞ্জাবি আর কালো ধুতি পাজামায় দারুণ মানিয়েছে অভিনেতাকে তাঁর স্ত্রীর পাশে। প্রমিতার মিষ্টি হাসিতে মুগ্ধ সকলে। এই ছবি শেয়ার করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই নববর্ষ স্পেশাল ফটোশুট।

whatsapp logo