whatsapp channel

Tv Serial: ‘সাহেবের চিঠি’ বন্ধ হওয়া নিয়ে কি প্রতিক্রিয়া দেবচন্দ্রিমার!

একের পর এক বাংলা ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। এর আগে স্টার জলসার ধারাবাহিক ‘বৌমা একঘর’ বন্ধ হয়ে গিয়েছিল মাত্র আড়াই মাসের মাথায়। ‘দেশের মাটি’ বন্ধ হয়ে গিয়েছিল এক বছরের…

Avatar

Nilanjana Pande

একের পর এক বাংলা ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। এর আগে স্টার জলসার ধারাবাহিক ‘বৌমা একঘর’ বন্ধ হয়ে গিয়েছিল মাত্র আড়াই মাসের মাথায়। ‘দেশের মাটি’ বন্ধ হয়ে গিয়েছিল এক বছরের মাথায়। ‘উমা’-র যাত্রাপথে ইতি ঘটেছিল মাত্র নয় মাসের মাথায়। এবার সম্প্রচার শুরুর সাত মাসের মাথায় অফ এয়ার হতে চলেছে ‘সাহেবের চিঠি’। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন এই ধারাবাহিকের নায়িকা দেবচন্দ্রিমা সিনহা রায় (Debchandrima Sinha Roy)।

স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন (Pratik Sen) ও দেবচন্দ্রিমা। এই ধারাবাহিকের কাহিনীর কেন্দ্রে রয়েছে এক প্রতিবন্ধী তারকা যার নাম সাহেব। দেবচন্দ্রিমার চরিত্রের নাম চিঠি। মহিলা পিওন চিঠির সাথে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় সাহেবের। এরপর থেকেই আবর্তিত হতে থাকে ধারাবাহিকের কাহিনী। কিন্তু হঠাৎই সেই ধারাবাহিক অফ এয়ার খবর শুনে কলাকূশলীদের মন খারাপ। তবে দেবচন্দ্রিমা জানালেন, ধারাবাহিকের অফ এয়ার হওয়ার সিদ্ধান্ত পুরোপুরি চ্যানেল কর্তৃপক্ষের হাতে। ফলে শিল্পীদের কোনো মন্তব্য করা উচিত নয়। দেবচন্দ্রিমার মতে, তাঁরা হয়তো মনে করেছেন, ‘সাহেবের চিঠি’ বন্ধ করে দেওয়ার এটাই সঠিক সময়। তাই এই সিদ্ধান্ত নিয়েছেন। এই বিষয়ে মন্তব্য করা সমীচিন বলে মনে করেন না দেবচন্দ্রিমা।

আপাতত ‘সাহেবের চিঠি’-র শুটিং শেষ হয়ে গিয়েছে। দেবচন্দ্রিমার হাতেও অফুরন্ত সময়। এতদিন শুটিংয়ের চাপ ছিল। বর্তমানে বাড়িতে বিশ্রাম নিচ্ছেন দেবচন্দ্রিমা। এছাড়াও পরিবারের সাথে সময় কাটাচ্ছেন তিনি।

পরবর্তীকালে ছোট পর্দা না ওয়েব সিরিজ এই বিষয়ে মুখ খুলতে নারাজ দেবচন্দ্রিমা। তবে অবশ্যই বাছাই করে কাজ করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo