Hoop PlusTollywood

Nusrat Jahan: মা হওয়ার পরেও এমন ফিগার সম্ভব! নুসরতকে দেখে প্রশ্ন অনুরাগীদের

মাতৃত্বের পর সাধারণত মেয়েদের অবস্থা করুণ হয়ে ওঠে। ছোট্ট সন্তানকে দুধ খাওয়ানো থেকে ঘুম পাড়ানো পর্যন্ত একটা কঠিন পথ পার করতে হয়। সেইসময় নিজের শরীরের বাহ্যিক সৌন্দর্য নিয়ে কেউই ভাবেন না, মোটকথা ভাবার সময় হয়ে ওঠে না। বিশেষ করে যারা সি সেকশনে বাচ্চা প্রসব করেন তাদের ক্ষেত্রে একটা রেস্ট দরকার হয়। পুরোপুরি বেড রেস্ট না হলেও দীর্ঘ ৯ মাসের লড়াইয়ের পর ক্লান্তি, বিষন্নতা সব এক এক করে ঘেরাও করে মনে ও শরীরে। কিন্তু, নুসরত জাহানকে দেখলে এর উল্টো মনে হবে। তাকে দেখলে এখনও মনে হয় সুইট সিক্সটিন – উদ্যম, উড়ন্ত, চঞ্চলা।

সন্তান হওয়ার কিছুদিন পরেই অভিনয় জগতে ফেরেন। দূর দূরান্তে গিয়ে শ্যুট করেন। সেই সময় নুসরত জাহানকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি সদ্য মা হয়েছেন। এখন নুসরত আরো পরিবর্তন করে ফেলেছেন নিজেকে। জিরো ফিগার বললে বুঝি ঠিক হয়। যেই পেটে ৯ মাস সন্তান বহন করেছিলেন সেই পেট এখন সুপার সেক্সি। মেদের চিহ্ন টুকু নেই। ফ্ল্যাট অ্যাবস নিয়ে নুসরত সুপার হট মাম্মা।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন প্রায় দিন ছবি, ভিডিও আপলোড করেন তিনি। এদিন নিজের কিছু বোল্ড ছবি পোস্ট করেন, যেখানে তার পরনে রয়েছে ছোট্ট কালো টপ ও ডেনিম হাই ওয়েস্ট জিন্স। টপ ও জিন্সের মাঝে রয়েছে মেদহীন মসৃন পেট। অভিনেত্রীর এমন ভিডিওতে কমেন্ট করেছেন তার দুই বোনুয়া তথা মিমি ও শ্রাবন্তী।

কিছুদিন আগে পর্যন্ত লম্বা ছুটি কাটাচ্ছিলেন নুসরত জাহান। ফিরে এসেই রাজনীতির রঙ্গমঞ্চে পা রাখেন। বসিরহাট যান, সেখানকার কলেজের উন্নয়নের ব্যাপারে কথা বলেন, এমনকি এক কালী মন্দিরের ভোগ রান্নার কাজেও হাত লাগাতে দেখা যায় সাংসদ অভিনেত্রীকে। সব মিলিয়ে অভিনেত্রী এখন ব্যস্ত রাজনীতি, সংসার, ও অভিনয় নিয়ে। এরপরেও এমন চমক শরীর!!

Related Articles