whatsapp channel

ভেঙে গেল সব রেকর্ড! সুশান্তের “দিল বেচারা” ট্রেলারেই বাজিমাত, ভিডিও ভাইরাল

‘দিল বেচারা’ আর শুধুমাত্র একটি সিনেমা নয় এটি গোটা দেশের মানুষের আবেগ হয়ে উঠেছে তাই তো ছবির ট্রেলার রিলিজের পরপরই তৈরি হয়েছে একটি বড়সড় ইতিহাস। এটি সুশান্ত সিং রাজপুতের শেষ…

Avatar

HoopHaap Digital Media

‘দিল বেচারা’ আর শুধুমাত্র একটি সিনেমা নয় এটি গোটা দেশের মানুষের আবেগ হয়ে উঠেছে তাই তো ছবির ট্রেলার রিলিজের পরপরই তৈরি হয়েছে একটি বড়সড় ইতিহাস। এটি সুশান্ত সিং রাজপুতের শেষ ফিল্ম বলে কথা আর তার ভক্তরা এই সিনেমার প্রতি উৎসাহ প্রদান করবে না তা কি হয়! ঘটলোও তেমনটাই। মাত্র কিছুক্ষণের মধ্যেই সমস্ত রেকর্ড চুরমার করে ট্রেন্ডিংয়ের শীর্ষে সুশান্তের ‘দিল বেচারা’।

আগেই ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্লাটফর্ম থেকে ২৪ শে জুলাই এই ছবিটির মুক্তির দিন হিসেবে ঘোষণা করা হয়। গতকাল‌ কাঁটায় কাঁটায় বিকেল চারটেয় সিনেমার ট্রেলার রিলিজ করা হয়। প্রথম অ্যাপিয়ারেন্সই মন জয় করে নেয় সুশান্ত-সঞ্জনার ফ্রেশ জুটি। দুজনের অনবদ্য মিষ্টি কেমিস্ট্রি ট্রেলারটি বারবার দর্শকদের আকর্ষিত করে। গল্প অনুযায়ী ছবির অভিনেত্রী একজন ক্যান্সার রোগী এবং সেই পরিস্থিতি থেকে কিভাবে একটি সুন্দর প্রেমের কাহিনী বর্ণিত হয় সেই চিত্র তুলে ধরেছে এই ছবি।

গল্পের পাশাপাশি চিত্রনাট্যে রয়েছে অভিনবত্ব সেই সঙ্গে সুশান্তের মুখে প্রাণবন্ত হাসি লেগেছিল গোটা ট্রেলার জুড়ে। সর্বোপরি ভারতীয় সিনেমার ইতিহাসে এই স্বল্প দৈর্ঘ্যের ট্রেলারটি হয়ে উঠলো ইউটিউবের সবচেয়ে লাইক পাওয়া ট্রেলার, যা ছাপিয়ে গেছে শাহরুখ খানের ‘জিরো’কে। ২৪ ঘণ্টারও কম সময়ে ভিডিওটিতে লাইক পড়েছে প্রায় সাড়ে চার মিলিয়নেরও বেশি যা এককালীন রেকর্ড। প্রয়াত সুশান্তের শেষ ছবির ট্রেলার আরো একবার নীচে দেওয়া রইলো শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media