whatsapp channel

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, মুহূর্তে ছবি ভাইরাল

মধুমিতা সরকার, এই একটা নাম যে প্রতিনিয়ত ঘুম কেড়ে নিচ্ছে বহু পুরুষের। নিজের স্টাইল আর রুপে মুগ্ধ করে দিচ্ছে নেটমহল। মধুমিতার অবশ্য একটি মিষ্টি নাম কছে সেই নাম হল পাখি।…

Avatar

HoopHaap Digital Media

মধুমিতা সরকার, এই একটা নাম যে প্রতিনিয়ত ঘুম কেড়ে নিচ্ছে বহু পুরুষের। নিজের স্টাইল আর রুপে মুগ্ধ করে দিচ্ছে নেটমহল। মধুমিতার অবশ্য একটি মিষ্টি নাম কছে সেই নাম হল পাখি। পাখি ওরফে মধুমিতা আকাশে নিজের মতো কোনো বাঁধন ছাড়া উড়তে শিখে গেছে। দিন যত যায় নিজেকে আরো আকর্ষণীয় করে তুলছে মধুমিতা। এখন এই মধুমিতা নিজের স্টাইলে ‘রেড ওয়ান’ এর মতো গড়ে তুলেছে। অভিনেত্রীর ইন্সটাগ্রামে উঁকি মারলে দেখা যায় দিন নিত্যদিন বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। গ্ল্যামার একেবারে টপ মধুমিতার। এমনকি স্টাইলিংয়েও একশো-এ একশো।

এই তো কিছুদিন হল কাজ থেকে ছুটি নিয়ে চললো পাহাড়ে। সেখানে পিঠে ব্যাগ আর হাতে ডায়েরি নিয়ে আপনমনে পথভোলার মতো ঘুরছিলেন। শহর ছেড়ে চলে গিয়েছিলেন বহুদূর। পাহাড়প্রেমি মধুমিতা চললেন কাঞ্চনজঙ্ঘার এক পাহাড়ি এলাকাতে। নেই মানুষের ভিড়, আছে গ্রামের মানুষের ভালোবাসা আর পাহাড়ের প্রকৃতিতে রয়েছে স্নিগ্ধতা আর ভালোবাসা। মধুমিতা যতই ডানপিঠে হোক কিংবা নেচার এক্সপ্লোরার। কিন্তু বাস্তবে যতই ছোটফোট করুক পাহাড়েগিয়ে হয়ে যায় খুব শান্ত মেয়ে। এই শান্ত মেয়ে আবার পাহাড়ে গিয়ে ভালোবাসেন কুকুরকে। পাহাড়ের নানান ছবি শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

পাহাড়ে গিয়ে মধুমিতা যে আর টলিউডের স্টার ছিলেন না তা তার প্রতিটি ছবি দেখে স্পষ্টত ছিল। এ যেন এক অন্য মধুমিতা। পাহাড়ি পরিবেশের এক মেয়ে। স্বাধীনচেতা হয়ে তিনি ঘুরে গিয়েছিলেন। গ্ল্যামারের কোনো লেশমাত্র ছিলনা অভুনেত্রীর ছবি দেখে।জগৎ থেকে বহু দূরে যেখানে তাঁকে কেউ অভিনেত্রী হিসাবে চেনেন না সেখানেই তিনি যেন বেশি খুশি। পাহাড়ের কোলে নীরবে বসে মধুমিতা। আশপাশে নেই কোনও মানুষ। কেবল শান্ত, স্নিগ্ধ পরিবেশে মন ডুবেছে অভিনেত্রীর।

এখন অভিনেত্রী পাহাড় ছেড়ে সমতলভূমিতে ফিরে এসেছেন। পাহাড়ের রেষ কাটতে না কাটতে নতুন রুপে আগুন ধরাতে হাজির অভিনেত্রী। লাল টুকটুকে হয়ে হাজির হলেন পাখি। লাল ব্লাউজ আর লাল শাড়িতে আর মাথায় লাল ছোট্ট টিপ আর চুল বাঁধা আর নাক ছাবি পড়ে লাস্যময়ী রুপে হাজির মধুমিতা। হাতে বালা আর নিউড মেকাপে ফটোশুট করলেন। লালে লাল হয়ে একটু লাজুক হয়ে ক্যামেরায় পোজ দিলেন অভিনেত্রী। নতুন ফটোশুট শেয়ার হতেই ফ্যানরা প্রশংসায় পঞ্চমুখ। মুহূর্তে ছবি ভাইরাল।

 

View this post on Instagram

 

লালটুকু থাকুক না!❤️ . 📷 @kaustavsaikia 💄@sumanmakeupartist 👗@tamashreeroy

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media